Mishka Sen: চারিদিকে খোঁজ খোজ রব! কোথায় উধাও ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা! হঠাৎ সিরিয়াল ছেড়ে দিলো অহনা?

এই মুহূর্তে বাংলা বিনোদনের অন্যতম মাধ্যম হচ্ছে বাংলা টেলিভিশন। আর বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদন মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল। বহু ধারাবাহিকের(Serial) ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি(TRP) তালিকায় ভালো পারফরম্যান্স তো করতেই হবে। তা না হলে যে অকালে সরে যেতে হবে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন নতুন ধারাবাহিক বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম।

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া। বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক। তবে সেই অর্থে প্রেমের ট্র্যাকে না ফেরায় খুঁতখুঁতানি রয়েছে দর্শকদের। তবে এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা। দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে। সূর্য’র কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

তবে এই চরিত্রগুলি ছাড়াও এই ধারাবাহিকের অন্যতম আকর্ষণ হয়ে উঠেছিল এই ধারাবাহিকের ভিলেন চরিত্র মিশকা। নিজের অভিনয় দক্ষতায় নেগেটিভ চরিত্রে বিস্তর প্রশংসা কুড়িয়েছেন তিনি। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে সরাসরি সিরিয়ালের সুযোগ পেয়েছিলেন মিশকা ওরফে অহনা। নিজের চরিত্রের সঙ্গে জাস্টিস করেছেন তিনি। কিন্তু গুঞ্জন এবার হয়ত এই ধারাবাহিক ছাড়ছেন মিশকা।

আসলে বিগত বেশ কিছুদিন যাবৎ দেখা মিলছে না অহনা ওরফে মিশকার। শেষবার দর্শক তাঁকে দেখেছেন সূর্যর কেবিনে ফাইল চুরি করতে। তারপর থেকে আর কোনও পাত্তা নেই। আর তাই দর্শকের আশঙ্কা তাহলে কি ধারাবাহিক ছাড়লেন মিশকা? স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের বিভিন্ন ফ্যান পেজ থেকে ইতিমধ্যেই খোঁজ করা শুরু হয়ে গেছে অহনার। দু-তিন দিন মিশকাকে দেখতে না পেয়েই তাঁকে মিস করতে শুরু করেছেন দর্শকরা।

Back to top button