আচমকা পার্টিতে হাজির লাবণ্য! ফাঁস করল সোনার জন্ম পরিচয়! টিভির আগেই ফাঁস আজকের দুর্ধর্ষ পর্ব

এতদিন সোনা-রূপা চেষ্টা করেছে, এবার দীপার সাথে রয়েছে দীপার বোন উর্মি। অর্থাৎ গোটা সেনগুপ্ত পরিবার দীপা ও সূর্যের মিলের অপেক্ষায়। বেশকিছুদিন ধরেই ‘অনুরাগের ছোঁয়া’তে চলে আসছে সেই একঘেঁয়ে পর্ব, মিল হতে গিয়েও কিছুতেই মিল হচ্ছে না সূর্য-দীপার। যা দেখে এবার খেপে উঠেছে দর্শক। যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। যদিও কিছু সময় রূপা-সোনার জন্য তারা এক হওয়ার দিকে এগোলেও কিছু না কিছু কারণে সূর্য পিছিয়ে যায়।

আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। এমনকি তার জন্যই সূর্য-দীপার ডিভোর্স হয়। তবে লাগাতার তাদের সেই একই জিনিস দেখে বিরক্ত প্রকাশ করছেন দর্শক! দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে ঘটতেও যেন ঘটছে না। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক।

আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন। আর তাই তার এখন সকলের উপর অভিমান হয়েছে। তবে দর্শক এখন অপেক্ষায়, সূর্যের সত্যের মুখোমুখি হওয়ার। আশা করা যাচ্ছে, খুব শীঘ্রই সূর্যও সকল সত্যের মুখোমুখি হবে। সোনা-রূপা প্রথম থেকেই দুজনকে এক করার জন্য একের পর এক কাজ করে চলেছে।

তারপরই দেখা যায়, সোনা-রূপা স্কুলের ফাংশনে সাজল সূর্য-দীপা! সেখানে সোনা সাজল দীপা আর রূপা সাজল সূর্য। হঠাৎ স্টেজেই তারা সূর্য ও দীপার মতোই ঝগড়া করার অভিনয় শুরু করে, আর তাই দেখে স্কুলের সকলে অবাক। সূর্যের মনে হয় তাদের জন্য বাচ্ছাদের উপর অনেক প্রভাব পড়ছে। স্কুলে প্রধান শিক্ষিকাও তাই বলে তাদের। তাই সোনাকে ভালোভাবে মানুষ করতে সূর্য সোনার মা সাজিয়ে হাসপাতালের এক মহিলাকে নিয়ে এল। সেই মহিলা সূর্যকে বলে সে ভালো নাটক করতে পারে।

আর তা দেখে অবাক সকলে। আর তখনই সেখানে উপস্থিত হয় লাবণ্য। এতদিন সে কাজের জন্য বাইরে ছিল। সে এসে সব জানতে পেরে সূর্যের উপর রেগে যায়। আর বলে সূর্য একটা ছোট মেয়ের মন নিয়ে খেলছে। সে যেদিন জানতে পারবে, এ আসল মা নয়, সেদিন ভেঙে পড়বে সোনা। আর তারজন্যই এবার লাবণ্য সত্যিটা সামনে আনবে। সূর্যকে সে বলে সোনার আসল মা কে সেটা এবার সূর্য জানবে। তারপরই লাবণ্য বের করবে সোনার জন্ম সার্টিফিকেট। তবে কি এবার লাবণ্য সব সত্যের উদ্ঘাটন করে দীপাকে ফিরিয়ে দেবে তার মেয়েকে? আসছে জোড় ধামাকা।

Back to top button