নতুন সিরিয়ালে এবার শন-তৃণা, সঙ্গে সন্দীপ্তা! টলিউডের হ্যান্ডসাম হাঙ্ককে ব্যাপক মানাচ্ছে ঝোরার সঙ্গে! ছবি দেখে ধৈর্য রাখতে পারছে না দুই তারকার ভক্তরা

বাংলায় উঠতি নায়কদের ভিড়ে এক অভিনেতা রয়েছেন যাঁর অভিনয় বাঙালির ভীষণ পছন্দের। তিনি ঋষিরাজ ওরফে শন ব্যানার্জি। তিনি অবশ্য সম্পর্কে মহানায়ক উত্তম কুমারের আর‌ও এক নাতি। আসলে সুপ্রিয়া দেবী তাঁর দিদা। অভিনয় ছিল তাঁর রক্তে।

এই অভিনেতাকে প্রথমে দেখা গিয়েছিল ‘সিরাজ’ রূপে। তারপর ‘এখানে আকাশ নীল’-এর উজান চ্যাটার্জী রূপে দারুন জনপ্রিয়তা পান তিনি। এরপর ‘মন ফাগুন’ ধারাবাহিকে ঋষিরাজ রূপে ধরা দেন তিনি। দর্শকদের অসম্ভব পছন্দের হয়ে ওঠে এই চরিত্রটি। এই চরিত্রটিকে নিজেদের পরিবারের একজন করে তুলেছিলেন দর্শকরা।

এই ধারাবাহিকের অন্যতম আকর্ষণ ছিল ঋষিরাজ- পিহু জুটি। অত্যন্ত সহজে দর্শকদের মনে রাজত্ব করা শুরু করেছিল এই ধারাবাহিকটি। উল্লেখ্য, এই ধারাবাহিকে শন-সৃজলার জুটি দারুণ ভাবে জনপ্রিয় হয়‌ দর্শকদের মধ্যে। আর এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সৃজলা ও শনকে একসঙ্গে দেখার অনুরোধ করেছিলেন বহু দর্শক‌।

কিন্তু এই জুটিকে ভবিষ্যতে আর একসঙ্গে কখনও দেখা যাবে কিনা তা নিয়ে এই মুহূর্তে যথেষ্ট সন্দেহ রয়েছে।‌‌ বলা ভালো এই জুটি বাঙালি দর্শকদের অন্দরমহলের অংশ হয়ে উঠেছিলেন। আসলে রিল আর রিয়েলের মধ্যেকার পার্থক্য ঘুচে গিয়ে সৃজলা আর শন দর্শকদের কাছের মানুষে পরিণত হন। উল্লেখ্য, কিছুদিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে মন ফাগুন ২ নিয়ে টেলিভিশনের পর্দায় ফিরছেন তাঁরা। যদিও সেটা ছিল শুধুমাত্র গুঞ্জনই।

যদিও দর্শকরা চাইছেন নতুন ধারাবাহিকে অভিনেত্রী তৃণা সাহা ও শন ব্যানার্জী যাতে একসঙ্গে জুটি বাঁধে। সম্প্রতি একটি ছবিতে একসঙ্গে ধরা দিয়েছেন শন-তৃণা। আর তাঁদের দেখে বেশ লেগেছে দর্শকদের। আর তাই তাঁরা চাইছেন যেন কোন‌ও প্রয়োজন সংস্থা এই দুজনকে ‌‌ একসঙ্গে কাস্ট করে কোন‌ও ধারাবাহিকে।

WhatsApp Image 2023 05 17 at 20.38.30
কারণ এই মুহূর্তে কোন‌ও ধারাবাহিকেই কাজ করছেন না এই দুজন।‌‌ বালিঝড় শেষ হওয়ার পর এই মুহূর্তে আর অন্য কোন‌ও ধারাবাহিকে দেখা যায়নি তৃণাকে। যদিও শোনা যাচ্ছে এক্কাদোক্কা ধারাবাহিকে প্রতীক সেনের বিপরীতে আসতে চলেছেন তৃণা। সম্প্রতি তৃণা একটি স্টোরি শেয়ার করেন যেখানে এই দুজনকে দেখা যায়। সঙ্গে ছিলেন সন্দীপ্তা সেন। তাই নতুন কিছু আসতে চলেছে।

Back to top button