Sean-Srijla Comeback: অপেক্ষার অবসান! আবার একবার ফিরছে ঋষি-পিহু! শন-সৃজলার নতুন ধারাবাহিকের পোস্টার সামনে আসতেই হইচই

স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মন ফাগুন’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যেত অভিনেতা শন ভট্টাচার্য এবং অভিনেত্রী সৃজলা গুহকে। ধারাবাহিকে পিহু এবং ঋষির জুটি দর্শকের দারুন পছন্দের ছিল। কিন্তু বেশ কয়েক মাস হয়ে গেল এই ধারাবাহিক টিভির পর্দায় শেষ হয়ে গেছে। তারপর থেকে দর্শকরা আবার একবার এই জুটিকে ফিরিয়ে আনার দাবি তুলছে।

Mon Phagun - Watch Episode 84 - Rishi, Pihu Come Closer on Disney+ Hotstar
প্রসঙ্গত এই ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে এখনো অভিনেতা-অভিনেত্রী কাউকেই নতুন ধারাবাহিকের মাধ্যমে ফিরতে দেখা যায়নি। তাই অনেকেই মনে করছিল হয়তো আবার একবার একসাথেই জুটি বাঁধতে দেখা যাবে সৃজলা এবং শনকে। কারণ তাদের দুজনের জুটি দারুন জনপ্রিয়তা লাভ করেছিল টিভির পর্দাতে।

এবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল এমনটাই। একটি ছবিতে দেখা গেছে শন এবং সৃজলা একসাথে নতুন একটি ছবির পোস্টারে দাঁড়িয়ে রয়েছে। এবং ধারাবাহিকটির নাম দেওয়া হয়েছে ‘প্রেমে পড়া বারণ’। আর যা দেখে তাদের ভক্তরা দারুন খুশি হয়ে গেছে। তারা মনে করছে আবার হয়তো এই নতুন ধারাবাহিকের মাধ্যমে টিভির পর্দায় ফিরতে চলেছে তাদের পছন্দের জুটি।

WhatsApp Image 2023 01 17 at 18.08.37
কিন্তু কোন চ্যানেলে আসছে এই ধারাবাহিক! আর কতটাই বা সত্যতা রয়েছে এই খবরে। আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বহু ফ্যান পেজ তৈরি হয়েছে পছন্দের জুটি বা ধারাবাহিক নিয়ে। আর সেখানে ভক্তরা তাদের ইচ্ছামত ফটো এডিট করে ছবি দেয়। আর তেমন করেই শন এবং সৃজলার এই ছবিটি একভক্ত সোশ্যাল মিডিয়ায় দিয়েছে।

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনে এই দুই অভিনেতা অভিনেত্রী দারুন জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতেও তাদের ভক্ত সংখ্যা নেহাত কম নয়। তাই প্রায় সময় দেখা যায় তাদের কাছে ভক্তরা আবার একবার টিভির পর্দায় ফিরে আসার অনুরোধ জানায়। এবার শুধু দেখার পালা আবার কবে এই অভিনেতা অভিনেত্রীকে দর্শকরা টিভির পর্দায় দেখতে পান!

Back to top button