Actor Comeback: আসছে নতুন ধারাবাহিক! জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে এবার জুটি বাঁধবেন “মন ফাগুন” অভিনেতা! উচ্ছ্বসিত দর্শক

টিআরপির অভাবে একের পর এক ধারাবাহিক বন্ধ হচ্ছে, আর তার বদলে আসছে নতুন নতুন ধারাবাহিক। টিআরপি কম মানেই সেই ধারাবাহিকের দিন শেষ হতে চলেছে। আগে যেমন একটি ধারাবাহিক বছর বছর চলত, এখন ধারাবাহিকগুলো খুব কম সময়েই বন্ধ হয়ে যাচ্ছে।

যেমন ‘সাহেবের চিঠি’ কিছু মাসেই বন্ধ হয়ে গিয়েছে। আবার তার বদলে এসেছে নতুন ধারাবাহিক। এরূপ আরও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে। নাম ‘ধন্যি মেয়ে’। সেখানে জুটি বাঁধতে চলেছেন শন এবং দেবচন্দ্রিমা। নতুন জুটিকে দেখার জন্য অপেক্ষায় অনেকেই। তবে এই ধারাবাহিকের জন্য আরও এক ধারাবাহিকের দিন শেষ হতে চলেছে।

প্রায় প্রতি চ্যানেলেই একের পর এক পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে আসছে একাধিক নতুন ধারাবাহিক। কোনও কোনও ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে আমাদের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের। আবার কোনও ধারাবাহিক তুলে আনছে নতুন মুখ। সব মিলিয়ে সব চ্যানেলেই এখন নতুন নতুন ধারাবাহিক শুরু হচ্ছে।

বেশ কয়েক মাস কেটে গিয়েছে জনপ্রিয় সিরিয়াল ‘সাঁঝের বাতি’ শেষ হয়েছে। এই সিরিয়ালের জুটি রিজওয়ান রাব্বানি শেখ ও দেবচন্দ্রিমা দর্শকদের দারুণ প্রিয় জুটি ছিল দর্শকদের। সিরিয়ালটি শেষ হওয়ার পর থেকেই দর্শকরা চাইছিলেন এই জুটি ফের একসঙ্গে ফিরুক সিরিয়ালে। দর্শকদের সেই ইচ্ছার কিছুটা হয়তো পূরণ হতে চলেছে। কারণ খুব শীঘ্রই নতুন ধারাবাহিকে ফিরছেন দেবচন্দ্রিমা। তবে সাথে থাকছেন অন্য নায়ক।

Debchandrima Singha Roy

নতুন ধারাবাহিক ‘ধন্যি মেয়ে’র হাত ধরে ফিরছেন শন বন্দ্য়োপাধ্যায়। কিছু মাস আগেই শনের লন্ডনে একটি ছবির শুটিং হয়ে গিয়েছে। সেটি একটি ত্রিকোণ প্রেমের গল্প। সেখানে হিরো শন। তিনিই প্রোটাগনিস্ট। আর গল্পে তাঁর নায়িকা দিতিপ্রিয়া রায়। যেহেতু ত্রিকোণ প্রেমের গল্প, তাই আরও একজন নায়ক রয়েছেন অভিনেতা ঋষভ বসু। গুঞ্জন এবার দেবচন্দ্রিমার সঙ্গে নতুন জুটিতে ফিরছেন তিনি। তবে সেটা সত্যি কিনা জানা যায়নি। আসলে এই ছবি কোনো ফ্যান বানিয়েছে যা ভাইরাল হয়েছে। তবে এটি আসল ছবি নয়।

Back to top button