Sean Banerjee: দুর্দান্ত খবর! খুব শীঘ্রই ফিরছেন “ঋষিরাজ” শন ব্যানার্জী! এই মাসের শেষ সপ্তাহেই প্রমো আসছে স্টার জলসায়

টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

ইতিমধ্যে শনের লন্ডনে একটি ছবির শুটিং হয়ে গিয়েছে। সেটি একটি ত্রিকোণ প্রেমের গল্প। সেখানে হিরো শন। তিনিই প্রোটাগনিস্ট। আর গল্পে তাঁর নায়িকা দিতিপ্রিয়া রায়। যেহেতু ত্রিকোণ প্রেমের গল্প, তাই আরও একজন নায়ক রয়েছেন অভিনেতা ঋষভ বসু। পাশাপাশি চলতি বছরের শেষেই নতুন সিরিয়াল নিয়ে আসছেন তিনি। তবে সৃজলার কামব্যাকের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Sean Banerjee (Actor) - YouTube
অভিনেতা শনকে ধারাবাহিকে দেখার জন্য অপেক্ষায় ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা মাঝেমধ্যেই ‘মন ফাগুন’ -এর শিল্পীদের কামব্যাক নিয়ে পোস্ট করে থাকেন। অবশেষে এল একটি সু-সুখবর। গত মাসের শুরুতেই ফের পর্দায় ফিরছেন দর্শক প্রিয় ‘মন ফাগুন’ অভিনেতা শন। এই মাসের শেষ সপ্তাহেই সেই ধারাবাহিকের প্রমো আসবে।

স্টার জলসার পর্দায় ফিরছেন তিনি। শনের নায়িকার ভূমিকাতে থাকবেন এক নতুন অভিনেত্রী। এই ধারাবাহিকেই তার প্রথম কাজ। শুধু জনপ্রিয়ই না শনের খুব প্রিয় মানুষ। যেমন গুনী তেমন রূপবতী, এককথায় যেমন অভিনয় তেমন নজরকাড়া অপরুপ চেহারা যার সাথে শনকে অনেক মানাবে।

I like making art"- Sean Banerjee - Kolkata GlitZ
তবে এসবই এক শন ভক্তের কথা। আদোও শন ফিরছে কবে তা জানা যায়নি। সেই ভক্ত ফেসবুকে হাস্যরস সৃষ্টির জন্য এরূপ লেখেন। তিনি বলেন, খুব শীঘ্রই ফিরছেন শন,, এই মাসের শেষ সপ্তাহেই প্রমো আসবে স্টার জলসার পর্দায়। নায়িকা হিসেবে দেখা মিলবে জনপ্রিয়, শুধু জনপ্রিয়ই না শনের খুব প্রিয় মানুষ, নতুন মুখ, যেমন গুনী তেমন রূপবতী, এককথায় যেমন অভিনয় তেমন নজরকাড়া অপরুপ চেহারা যার সাথে শনকে অনেক মানাবে। নায়িকাঃ মিস opinion “

Back to top button