Sean Banerjee update: জি’তে এসেছে নিম ফুলের মধু, তাই তাড়াতাড়ি জলসাতে ফিরতে চলেছেন জলসা পুত্র শন ব্যানার্জি! খবর দিলেন নিজেই

বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় মুখ শন ব্যানার্জি। যাকে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া গেছে একাধিক সিরিয়ালে। “আমি সিরাজের বেগম”,”এখানে আকাশ নীল”,” মন ফাগুন” এর মতো জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

প্রসঙ্গত কয়েকদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার “মন ফাগুন”। যেখানে মুখ্য অভিনেতা ঋষিরাজের চরিত্রটি করছিলেন শন। তার বিপরীতে ছিলেন সৃজালা গুহ। তাদের দুজনের রসায়ন বাংলা দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল।

Mon Phagun' actors Sean Banerjee, Srijla Guha and others share their shooting experience in Kalimpong - Times of India
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এসে শন বলেন, তার ধারাবাহিকের পা দেওয়া থেকে বড় পর্দায় অভিনয় করতে যাওয়ার গল্প। পরবর্তীতে তাকে যে আবার পর্দায় দেখতে পাওয়া যাবে সেটিও তিনি পরিষ্কার জানিয়ে দিলেন।

শন বলেন “মন ফাগুন” শেষ হওয়ার ফলে মানুষের মন খারাপ করার কিছু নেই। সব ভালো কিছুরই একটা শেষ থাকে আর সেটা যে এত সুন্দর করে শেষ হয়েছে সেই আনন্দটাকেই মনে রেখে দেওয়া উচিত। তিনি আরো বলেন যে তার যতই বড় পর্দায় ডাক আসুক না কেন সব সময়ই মেগা ধারাবাহিক তার মনে অনেকটা জায়গা নিয়ে থাকবে। কারণ হিসাবে শন বলেন যে আমি আজকে যা তা পুরোটাই আমাকে দিয়েছে মেগা ধারাবাহিক। আমি এত মানুষের জনপ্রিয়তা অর্জন করেছি সেটা শুধুমাত্র ছোট পর্দার জন্য।

এছাড়া তিনি তার আসন্ন ছবি “অন্তর্দৃষ্টি” নিয়েও কথা বলেন। তিনি জানান অন্তর্দৃষ্টিতে শুটিং করার সাথে সাথেই তার “মন ফাগুনের” জন্য ডাক এসেছিল। কিন্তু সেইসঙ্গে তাকে আরও কিছু ছবির অফার করা হয়েছিল। কিন্তু মন ফাগুনে কথা অনেকটা এগিয়ে যাওয়ার জন্য সে সেই ছবিগুলিকে না করে দেয়। তবে যতই বড় পর্দার সুযোগ আসুক না কেন তার প্রথম প্রেম সবসময় মেগা ধারাবাহিক থাকবে।

Back to top button