অনুষ্কার কাছে হেরে গেলেন সোনামণি, শ্যামৌপ্তি! লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন শন-অনুষ্কা!

টিআরপি কমে যাওয়া কারণে পর্দা থেকে বিদায় নিচ্ছে একের পর এক ধারাবাহিক। এবং তাদের স্থান দখল করতেন জি বাংলা এবং স্টার জলসায় সম্প্রতি শুরু হচ্ছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জি বাংলা (Zee Bangla) অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক ইচ্ছে পুতুলকে চিরবিদায় দিয়ে নিয়ে এসেছেন ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে জি বাংলার পর্দায় সন্ধ্যে ৬টায়।

তাছাড়াও মিলি ধারাবাহিকটিকে বিদায় জানিয়ে জি বাংলা নিয়ে আসছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। তবে শুধু জি বাংলাতেই নয়, স্টার জলসাতেও ঘটেছে একই ঘটনা। ইতিমধ্যেই ম্যাজিক মোমেন্টসের প্রযোজিত সন্ধ্যাতারা ধারাবাহিকে ইতি টেনে স্টার জলসা নিয়ে এসেছে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া। স্টার জলসা পর্দা ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে ধারাবাহিকটি। তবে এখানেই শেষ নয়। স্টার জলসায় আসছে ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক।

Sean Banerjee

ইতিমধ্যেই সেই ধারাবাহিক নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে মাতামাতি। ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এখানে আকাশ নীল, আমি সিরাজের বেগম, মন ফাগুন ধারাবাহিক খ্যাত অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)। মন ফাগুন শেষ হওয়ার প্রায় দুই বছর পর আবার পর্দায় ফিরছেন তিনি। অভিনেতা এই ধারাবাহিকটি নিয়ে জানিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় সঙ্গে অনেক আগে থেকে কাজ করার ইচ্ছে ছিল তার। অবশেষে সেই সুযোগ পেয়ে বেশ খুশি অভিনেতা। তিনি এও জানিয়েছেন যে আসন্ন ধারাবাহিকে তাকে কোন রাগী হিরো হিসেবে নয় বরং রোমান্টিক হিরো হিসেবে দেখা যাবে।

এছাড়াও ধারাবাহিককে অন্যান্য গুরুত্বপুর্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সুদীপ মুখার্জী, অভিনেত্রী ঊষসী চক্রবর্তী, অহনা দত্ত, অম্বরীশ ভট্টাচার্য্য, বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় এবং সাবিত্রী চট্টোপাধ্যায়। জানা গেছে ধারাবাহিকের শুটিংয়ের জন্য ইতিমধ্যে কলাকুশলীরা চলে গেছেন বেনারসে। তবে ধারাবাহিকের বাকি কলাকুশলীদের নিয়ে কোন বিতর্ক না থাকলেও ধারাবাহিকের মূল অভিনেত্রী নিয়ে হয়েছে চলেছে অনেক গুঞ্জন।

Anushka Goswami

আরও পড়ুনঃ পুলিশ পাঠিয়ে নবনীতাকে শায়েস্তা করল পর্ণা! পিকলুর সঙ্গে পালাল বর্ষা! নিম ফুলে বিরাট উত্তেজনা

জানা গিয়েছিল এই চরিত্রটির জন্য লুক সেটের জন্য সেটে উপস্থিত হয়েছিল অনেক জনপ্রিয় অভিনেত্রীরা। স্টার জলসার ঘরের মেয়ে শ্যামৌপ্তি মুদলি এবং ম্যাজিক মোমেন্টসের জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহাও গিয়েছিলেন ধারাবাহিকে লুট টেস্টে। কিন্তু তাদের মধ্যে কাউকেই নির্বাচন করেনি প্রযোজনা সংস্থা। অবশেষে প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের মূল অভিনেত্রীর নাম। আসন্ন ধারাবাহিকে দেখা যাবে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অনুষ্কা গোস্বামীকে (Anushka Goswami)। ইতিমধ্যেই শন ও অনুষ্কা করেছেন ধারাবাহিকের প্রোমোর শুটিং। খুব শীঘ্রই পর্দায় মুক্তি পাবে ধারাবাহিকের প্রথম টিজার। তাহলে আপনারা কতটা উৎসাহী এই আসন্ন ধারাবাহিকের জন্য?

Back to top button