Ekhane Aakash Neel: দিল থামকে বয়েঠো! আবার‌ও ফিরছে দর্শকদের মন কাঁপিয়ে দেওয়া উজান-হিয়া জুটি! কবে থেকে দেখতে পাবেন শন-অনামিকাকে?

বলা যায়, বাংলায় এমন কিছু‌ কিছু ধারাবাহিক রয়েছে যা অচিরেই বাঙালি দর্শকদের খুব কাছের হয়ে ওঠে। অতি সত্ত্বর জনপ্রিয় হয়ে ওঠে। খুব অল্প সময়েই সেই সব ধারাবাহিক চিরস্থায়ী জায়গা করে নেয় দর্শকদের মনে। আর এই রকম ধারাবাহিকের একটি বেশ লম্বা তালিকা আছে। আর সেই তালিকাতে একটা সময় জায়গা করে নিয়েছিল শন ব্যানার্জি (Sean Banerjee) এবং অনামিকা চক্রবর্তীর (Anamika Chakraborty) জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’।

এই ধারাবাহিকে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল হিয়া-উজান জুটি। আজও দর্শকদের মনে রয়ে গেছে এই জুটি।‌ চলতে চলতে হঠাৎ করেই বন্ধ হয় এই জনপ্রিয় ধারাবাহিকটি।‌‌‌‌‌‌‌‌‌ বর্তমানে মিঠাই ধারাবাহিকের মতোই এই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। ভক্তরা ভীষণ ভালোবাসত উজান-হিয়া জুটিকে।

এই ধারাবাহিকে বন্ধের পর ভক্তরা এতটাই হতাশ হয়ে পড়েন যে স্টার জলসা চ্যানেল বয়কটের ডাক দিয়েছিলেন। বন্ধের পর ভীষণ কষ্ট পেয়েছিলেন এই দুই ধারাবাহিকের দুই অভিনেতা-অভিনেত্রীর ভক্তরাই।

এই ধারাবাহিক শেষের পর শন ব্যানার্জি ফেরেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’ এর হাত ধরে। যদিও সেই ধারাবাহিক বন্ধ হয়েছে আজ অনেকদিন হল। উল্লেখ্য, বর্তমানে সান বাংলায় জনপ্রিয় ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। এর আগে উড়ন তুবড়ি ধারাবাহিকে দেখা গেছে অভিনেত্রীকে।

উল্লেখ্য, তবে এবার শোনা যাচ্ছে ফিরতে চলেছে উজান-হিয়া জুটি। কিন্তু কোথায়? কোন ধারাবাহিকে? আসলে নস্টালজিয়া উস্কে আবার‌ও আসছে ‘এখানে আকাশ নীল।’ আসলে স্টার জলসার পর্দায় দারুণ জনপ্রিয়তা পাওয়া সব ধারাবাহিক এখন স্টার জলসার ইউটিউব চ্যানেলে দেখা যায়। আর এবার সেইরকম ইউটিউবে শুরু হয়েছে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকটি।

Back to top button