Bangla Serial

Mithai-Sean: স্টার জলসা ছেড়ে দিচ্ছে মন ফাগুনের ঋষি, এবার মিঠাইয়ের সঙ্গে জুটি বেঁধে জি বাংলায় আসছে তুফান! গ্র্যান্ড এন্ট্রি হবে শন-সৌমীতৃষার

যুগ যুগ ধরে বাংলা সিরিয়াল ক্রমাগত পেয়ে চলেছে বেশ কিছু নতুন নায়ক-নায়িকা। বেশ কিছু নতুন নতুন মুখ তাদের প্রথম কাজের মধ্যে দিয়েই নিজেদের জাত চিনিয়েছে দর্শকদের। শুধু তাই নয় এমনও হয়েছে অনেক ক্ষেত্রে যে নতুন ধারাবাহিক শেষ হয়ে যাবার পরেও দর্শকরা ভুলে যায়নি সেই অভিনেতা বা অভিনেত্রীকে।

আসলে আজকাল টিআরপির দৌলতে যে কোন সিরিয়ালের প্রয়োজনীয়তা বা গুরুত্ব মাপা হয়। কোন একটা সপ্তাহে কোন এক ধারাবাহিকের টিআরপি কম পড়লেই তার কপালে দুঃখ থাকে এটা এখন বুঝে গেছে দর্শকরাও। কিন্তু টিআরপি কম হোক বা বেশি, প্রতিটি অভিনেতা বা অভিনেত্রীর নিজস্ব এক জনপ্রিয়তা এবং অনুরাগীদের জগৎ তৈরি হয় এই অভিনয় দুনিয়ার মধ্যে দিয়েই।

এমনই এক বিশিষ্ট তারকা এই মুহূর্তে হয়ে উঠেছেন শন ব্যানার্জি। মন ফাগুন সিরিয়ালের মধ্য দিয়ে এই অভিনেতার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। এর আগেও তিনি বেশ কিছু চরিত্রে অভিনয় করেছেন তবে এই ঋষির চরিত্র তাকে অন্য পরিচয় এনে দিয়েছে।

Designer Abhishek Roy's label Bohurupi Santiniketan unveils wedding edit  with actor Sean Banerjee
সিরিয়াল শেষ হলেও তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে আবার কখন তাদের প্রিয় তারকাকে দেখতে পাবে পর্দায়। এবার এই নিয়ে সামনে এলো একটি বড় খবর। শোনা যাচ্ছে মিঠাই আর শোন জুটি বেঁধে আসছে।

Soumitrisha Kundu looks ravishing in her latest pics; See the pictures
খুব তাড়াতাড়ি জি বাংলার পর্দায় জুটি বাঁধতে চলেছেন সৌমিতৃষা কুন্ডু এবং শন ব্যানার্জি। এতদিন ঋষিকে দেখা গেছে স্টার জলসায় আর এবার তাকে দেখা যাবে জি বাংলার পর্দায়। বিষয়টা অদ্ভুত লাগলেও ভক্তদের কাছে এটা মন ভালো করা একটা খবর। আবার তাদের সঙ্গেই সেই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে চলেছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button