Annwesha in Jalsha: হয়ে গেল স্ক্রিন টেস্ট! স্টার জলসার নতুন এই ধারাবাহিকের জন্য বেছে নেওয়া হল অন্বেষাকে! বিপরীতে থাকছেন কে?

ধারাবাহিকের নায়িকাদের মধ্যে দর্শকদের পছন্দের লিস্টের অন্যতম নায়িকা হলেন অন্বেষা হাজরা (Annwesha Hazra)। দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি (অন্বেষা)। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। উক্ত ধারবাহিক করার আগেও আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। এবার অভিনেত্রী অন্বেষা আসছেন স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকের সাথে।

Annwesha

শোনা যাচ্ছে, ইতিমধ্যে নতুন এই ধারাবাহিকের জন্য ইতিমধ্যে স্ক্রিন টেস্ট হয়ে গিয়েছে। আর সেই স্ক্রিন টেস্টার জন্যই উপস্থিত হয়েছিলেন অন্বেষা। অনেকেই বলেন, অন্বেষার মতো এমন অসাধারণ অভিনেত্রী আজকাল সত্যিই খুব কম দেখা যায়। তাঁর প্রথম ধারাবাহিক ‘চুনি পান্না’য় নিয়াকার চরিত্র দিয়ে পথ চলা শুরু। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয়ের সাক্ষী ছিল সকল দর্শক।

শোনা যাচ্ছে, ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও ডাক পেয়েছেন তিনি। তবে ছোট পর্দায় তাঁকে দেখার জন্য অপেক্ষায় দর্শকরা। এবার ছোটপর্দায় খুব শীঘ্রই ফিরতে চলেছে ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরা। তবে দর্শকদের চাহিদামতো বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই। আছেন অন্য একজন। কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-এ নায়কের চরিত্রে অভিনয় করছেন।

নতুন ধারাবাহিকের স্ক্রিন টেস্টের জন্য অন্বেষার সঙ্গে গিয়েছিলেন আরও দুই জনপ্রিয় নায়িকা। পাশাপাশি অন্যান্য চরিত্রের জন্য গিয়েছিলেন অনেক নতুন মুখ। স্ক্রিন টেস্ট হল, ধারাবাহিকের চরিত্র অনুযায়ী কস্টিউম পড়িয়ে ডায়লগের সাথে বিচার করা, যে সেই লুকটি চরিত্রের সঙ্গে যাচ্ছে কিনা! তবে এখনও সঠিক ভাবে জানা যায়নি, যে উক্ত এই নতুন ধারাবাহিকের জন্য পরিচালক কাকে বেছে নিলেন।

Back to top button