Bangla Serial

তিয়াসা সঙ্গে স্টার জলসার সিরিয়ালের জুটি বাঁধছেন জি বাংলার এই জনপ্রিয় নায়ক!খবর শুনে বিশ্বাসই করতে পারছেন না তিয়াসার ভক্তরা

একটা প্রোজেক্টে কাজ শেষ হয় আর তারপরে পরবর্তী প্রোজেক্টে যান টলিপাড়ার নায়ক নায়িকারা। অনেক সময় তাদের নতুন নায়ক বা নায়িকা এমন হয় যে আমরা বিশ্বাসই করতে পারিনা যে একে কিনা এর বিপরীতে কাস্ট করা হয়েছে। স্টার জলসার বাঁধাধরা তারকারা অনেক সময় জি বাংলায় চলে যান আবার জি বাংলার ছাপমারা তারকার চলে আসেন স্টার জলসায়।

এই নিয়ে তারকাদের মধ্যে কোনরকম সমস্যা না থাকলেও তাদের ভক্তদের মধ্যে হয়ে যায় বিশাল সমস্যা। এই যেমন সম্প্রতি যেটা হয়েছে কয়েকজন অভিনেত্রী কে নিয়ে।যেমন জি বাংলার অপরাজিতা অপু সিরিয়ালের নায়িকা সুস্মিতা দে এখন স্টার জলসায় বৌমা একঘর সিরিয়াল করছেন।তাই স্টার জলসার ভক্তরা যারা অপুকে ভেঁপু বলে ডাকতেন তারা এখন বিশাল সমস্যায় পড়েছেন।

আবার অন্যদিকে স্টার জলসায় দেশের মাটি এবং খড়কুটো সিরিয়ালে অভিনয় করা রুকমা রয় এখন জি বাংলায় লালকুঠি সিরিয়াল করবেন। ফলে সেই নিয়ে একটা মনোমালিন্য তৈরি হয়েছে জি বাংলা এবং স্টার জলসার ভক্তদের মধ্যে।

Tiyasha Roy (Bengali Actress) Age, Height. Weight, Boyfriend, Husband,  family, Biography & More » Celebsradar.com

তবে আরেকজনকে নিয়ে সমালোচনার ঝড় শুরু হয়েছিল, তিনি হলেন জি বাংলার কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামা অর্থাৎ তিয়াসা লেপচা‌। আমরা জানতে পেরেছি এর প্রযোজনায় তিনি নতুন সিরিয়াল করছেন স্টার জলসা তে। এপ্রিলের শেষের দিকেই প্রোমো শুট হওয়ার সম্ভাবনা তবে এবার নায়কের ভূমিকায় যার নাম জানা গেল তা শুনে চোখ কপালে স্টার জলসা এবং জি বাংলা দুজনের ভক্তদেরই।

জানা যাচ্ছে যে জি বাংলার জীবন সাথী সিরিয়ালে যিনি সংকল্পের ভূমিকায় অভিনয় করতেন অর্থাৎ সেই সায়ন কর্মকার এবার স্টার জলসা তিয়াসার বিপরীতে অভিনয় করবেন।এই কথাটা শুনে কিছুতেই বিশ্বাস করতে পারছেন না তার জলসার ভক্তরা কারণ এই কাস্টিং তাদের একদম পছন্দ নয়। অন্যদিকে জিবাংলার ভক্তরাও বেশ অবাক হয়েছেন। এখন কবে নতুন সিরিয়াল স্টার জলসায় আসে সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button