Bangla Serial

Pokhraj: শুধু সিরিয়ালে নয়, বাস্তবেও পোখরাজ একজন অসাধারণ স্বামী! স্ত্রীর জন্মদিনে বিশেষ উপহারে দিলেন ভরিয়ে

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসা ‘এক্কাদোক্কা’। যেখানে রাধিকা এবং পোখরাজের জুটিকে দারুন পছন্দ করছে দর্শক। যার সঙ্গে ধারাবাহিকের পোখরাজের চরিত্রটি কেউ বেশ পছন্দ করেছে দর্শক।

তবে এই পছন্দের একটি অন্যতম কারণ হলো পোখরাজের তার স্ত্রীর প্রতি ব্যবহার। অন্যান্য ধারাবাহিকের মতো এই ধারাবাহিকে নায়ক তার বাড়ির অন্যান্য সদস্যদের সামনে চুপ করে থেকে স্ত্রীকে অপমানিত হতে দেখছে না, উল্টে নিজেই তার বাড়ির সবার প্রতিপক্ষ হয়ে স্ত্রীয়ের পাশে দাঁড়াচ্ছেন। আর এই চরিত্রটিকে অসাধারণভাবে ফুটিয়ে তুলেছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক।


তবে সপ্তর্ষি শুধু ধারাবাহিকেই নয় বাস্তব জীবনেও একজন দুর্দান্ত স্বামী। প্রসঙ্গত অভিনেত্রী সোহিনী সেনগুপ্তর সঙ্গে বিয়ে হয়েছে তার। গত মঙ্গলবার স্ত্রীর জন্মদিন ধুমধাম করে পালন করেছেন অভিনেতা।

এই দিন সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন রকস্টার’। কিন্তু শুভেচ্ছার পাশাপাশি কি উপহার দিলেন স্ত্রীকে অভিনেতা? একটি নামী সংবাদমাধ্যমকে সপ্তর্ষি জানিয়েছেন, সোহিনীর জন্মদিনে দু’জনে একসঙ্গে গয়নায় দোকানে গিয়েছিলেন। সেখানে নিজে পছন্দ করে তাঁকে একটি পেনডেন্ট কিনে দিয়েছেন।

Sohini Sengupta | Sohini sengupta shares her love for Saptarshi Maulik on  their marriage anniversary dgtl - Anandabazar
তবে এটুকুতেই থেমে থাকেন নি তিনি। মধ্যরাতে স্ত্রীর জন্মদিন উদযাপন করেছিলেন কেক কেটে। একসঙ্গে কেক কেটে তারপর অর্ডার দিয়েছিলেন দুজনেরই পছন্দের কফি। তবে সঙ্গে ছিল তাদের কয়েকজন কাছের বন্ধুরা।

প্রেম থাকুক মনে, পর্দায় স্ত্রী সোহিনীর ছেলের ভূমিকায় অভিনয় করতেও আপত্তি  নেই সপ্তর্ষির- Bangla News
প্রসঙ্গত সোহিনী এবং সপ্তর্ষি দুজনেই এখন নিজেদের ধারাবাহিকের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। সোহিনীকে এখন অভিনয় করতে দেখা যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘গুড্ডি’তে এবং সপ্তর্ষিকে অভিনয় করতে দেখা যাচ্ছে ‘এক্কাদোক্কা’য়। আর তাই জন্যই জন্মদিনে একসঙ্গে বেশিক্ষণ কাটানোর সুযোগ হয়নি তাদের। তবে অভিনেতা এদিন সংবাদমাধ্যমকে জানান, যে তার ইচ্ছা আছে যে সপ্তাহের শেষে কাছাকাছি কোন এক জায়গা থেকে দুজনে মিলে ঘুরে আসবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button