Haragouri Pice Hotel: জনপ্রিয় সিরিয়ালে আসছে জনপ্রিয় ইউটিউবার! টিআরপি উঠছে না, এবার ঠাট্টা আর ইয়ার্কি দিয়ে অন্য মোড় আসছে! এন্ট্রি নেবে স্যান্ডি সাহা

নতুন নতুন ধারাবাহিক এসে পুরোনো ধারাবাহিকগুলোকে রীতিমতো টেক্কা দিয়ে দিচ্ছে। আর এই টেক্কা দেওয়ার তালিকায় একদম প্রথম দিকেই রয়েছে স্টার জলসার হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel)। এমনিতেই ভীষণ চটকদার গল্প ও একদম সুন্দর একটি জুটি নিয়ে এসেছে এই ধারাবাহিকটি।

তাই রীতিমতো টক্কর দিচ্ছে ধারাবাহিকটি। যদিও ধারাবাহিকটি টি আর পির দিক দিয়েও নানারকম টুইস্টও আনে এই ধারাবাহিক। তবে অনেক কথাও যদিও উঠছে এই ধারাবাহিক নিয়ে। কারণ এই মুহূর্তে গাঁটছড়া, মিঠাই ও হরগৌরী পাইস হোটেলের এই স্মৃতি বিলোপের প্লটটি বড্ড বেশি মিলে গিয়েছে।

এই নিয়ে যদিও দর্শকদের মধ্যে কথাবার্তার শেষ নেই। কিন্তু তাতেও না কী! তিনটে ধারাবাহিককেই আলাদা করে উপভোগ করছেন দর্শকরা। গত বছর সেপ্টেম্বর মাসে একটু নতুন ধরনের গল্প নিয়ে আসেন যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত।

আর এখানে থেকেই জনপ্রিয় জুটি পান দর্শকরা। শঙ্কর ও ঐশানী। শঙ্করের ভূমিকায় দেখা যাচ্ছে টলি অভিনেতা রাহুল মজুমদারকে ও ঐশনীর ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়কে। আর এই জুটিকে রীতিমতো জমে থাকে দর্শকরা।

কিন্তু ধারাবাহিককে আরও জমানোর জন্য কি এই নতুন চমক আনলেন নির্মাতার! যদিও গত মাসেই এই ধারাবাহিকের শতপর্বের উদযাপন হয়েছে। এবার সেই খাতিরেই কি নতুন চমক দিতে এই টুইস্ট? যদিও এই টুইস্টটা আনা হলে বেশ বড়রকমের সাফল্যই পেতে পারে এই ধরাবাহিকটি।

আর নাহলে একদম ডুবে যেতে পারে। কারণ যাকে আনা হয়েছে তিনি বাংলার উরদি জাভেদ। আসলে, উরফির অনেক আগেই তিনি বস্তা, দড়ি সব দিয়েই জামাকাপড় বানিয়ে রাস্তাঘাটে ঘুরে বেড়িয়েছেন। আর নাহলে সুন্দর করে নাইটি পরে বিরাজ করে বেড়িয়েছেন সব জায়গায়।

আশা করি বুঝেই গিয়েছেন কার কথা বলা হচ্ছে? তিনি আর কেউ নন, স্যান্ডি সাহা। সম্প্রতি তিনি তাঁর সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একটি রিল ছেড়েছেন যেখানে তাঁকে অভিনেতা রাহুলের সঙ্গে দেখা যাচ্ছে। আর সেখান থেকে দর্শকরা অনুমান করছেন হয়তো তাঁকে ধারাবাহিকে দেখা যাবে।

যদিও ট্রেন্ডিং গানে নাচতে দেখা যাচ্ছে তাঁদের। “তু খিলাড়ি, মে আনাড়ি”, এই গানে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। স্যান্ডি এই রিলে পিন কমেন্ট করে রেখেছে, “আমি কি সব সিরিয়ালের হিরোদেরকে আমার নাইটির জালে ফাসিয়ে দেব ?”। আর তারপরই দেদার ভাইরাল এই রিল। তবে অনেকেই মনে করছেন শুধুমাত্র রিল করার জন্যই তাঁরা একসঙ্গে দেখা করেছেন। আবার অনেকেই রাহুলকে দেখে বুঝতে পারছেন যে তিনি সেটে রয়েছেন। সেই সেটেই স্যান্ডি রয়েছে। তাহলে কি ধারাবাহিকে দেখা যাবে তাঁকে?

Back to top button