টিআরপি তলানিতে! ‘মৌঝর’ কেমিস্ট্রি দেখতে আগ্রহ পাচ্ছে না দর্শক! রূপা গাঙ্গুলি সরে যেতেই ‘মেয়েবেলা’ বন্ধ হচ্ছে

রূপা গঙ্গোপাধ্যায় ছেড়ে দেওয়ার পর থেকেই ‘মেয়েবেলা’ ধারাবাহিকের টিআরপি পড়ে গিয়েছে বলাই যায়। সেক্ষেত্রে ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ? কিছুমাস আগেই স্টার জলসায় শুরু হয়েছে ‘মেয়েবেলা’। শুরু হওয়ার পর বেশ জনপ্রিয় হয়ে ওঠে এই ধারাবাহিক।ধারাবাহিকের আকর্ষণীয় ট্যাগলাইন হল ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। আসলে আমাদের সমাজে বহুকাল আগে থেকে একটা ধারণা চলে আসছে, তা হল মেয়েরাই মেয়েদের শত্রু।

চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই আসছে সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’। তিন প্রজন্মের মেয়েদের গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। ধারাবাহিকে ছিলেন রূপা গাঙ্গুলীর মত অভিজ্ঞ অভিনেত্রী। সাথে আছেন বর্তমানের খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকায় অভিনয় করছেন অর্পণ ঘোষাল। কিছুদিনের মধ্যেই রুপা বিদায় নেয় ধারাবাহিক থেকে। তাঁর জায়গায় আসেন অভিনেত্রী অনুশ্রী দাস।

বীথি মাসির চরিত্রের নেতিবাচক দিক দেখানোর জন্য যেভাবে গল্প ঘুরতে থাকে, তা রুপার একেবারেই পছন্দ হয়নি। তাই তিনি ছেড়ে দেন ধারাবাহিক। সদ্য সামনে এসেছে স্টার জলসার আসন্ন এক ধারাবাহিকের নাম। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হতে চলেছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। সেই থেকেই ধারণা করা হয়েছিল প্রাইম টাইমেই জায়গা হবে এই ধারাবাহিকের। কেউ কেউ ভাবেন গুড্ডি বন্ধ হবে, তবে তা হয়নি।

দেখা গেল, সাড়ে ৭ টার স্লটে আসবে এই সিরিয়াল। আর তা শুনেই মাথায় হাত ‘মেয়েবেলা’র দর্শকদের । কারণ, এতদিন ওই স্লটেই দেখা যেত এই ধারাবাহিক। স্বাভাবিকভাবেই ধারাবাহিক বন্ধের জল্পনা শুরু হয়। এমনিতেও বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি খুবই কম। আর তাই হয়তো চ্যানেল এই ধারাবাহিক বন্ধ করে দিতে পারে বা স্লট চেঞ্জ করে দিতে পারে। জানা গিয়েছে, ১২ জুন থেকে শুরু হবে ‘সন্ধ্যাতারা’। জানা যাচ্ছে, এই গল্পটি দুই বোনকে নিয়ে হতে চলেছে। বড় বোন সন্ধ্যার ভূমিকায় থাকবেন অন্বেষা ও ছোট বোন তারার ভূমিকায় থাকবেন অমৃতা দেবনাথ।

নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। অনেকেই এই গল্পকে ‘ইচ্ছে পুতুল’ ও ‘ইচ্ছেনদী’ সাথে তুলনা করেছেন। তবে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের প্রমো বলছে অন্য কথা। এখানে দুই বোন সন্ধ্যা ও তারা একে ওপরের চোখের মনি। দুজনেই দুজনকে ভালোবাসে। উল্লেখ্য, হয়তো সাড়ে ৭ টার স্লটে নাও আসতে পারে ‘সন্ধ্যাতারা’। কারণ জলসা স্লটের সেই প্রোমোটি ডিলিট করে দিয়েছে। তাই মনে করা হচ্ছে, হয়তো স্লট চেঞ্জ করা হয়েছে।

Back to top button