সব জেনে যাচ্ছে সন্ধ্যা! এবার তারার সন্তানের দায়িত্ব নেবে সন্ধ্যা-আকাশ

মহাপর্বের পর থেকেই তরতরিয়ে বাড়ছে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের টিআরপি। একের পর এক মোড় ঘোরানো পর্বে দর্শকদের চমকে দিচ্ছে ‘সন্ধ্যাতারা’। তারার প্রেগনেন্সি নিয়ে এমনিতেই প্রশ্নের শেষ নেই। তার উপর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে আরও রহস্য ঘনাচ্ছে পর্দায়। এরইমধ্যে ফের নতুন চমক আনলো ধারাবাহিক। তারার সন্তানের দায়িত্ব নাকি নিতে চলেছে সন্ধ্যা ও আকাশ নীল!

স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের প্রথম দিকে নায়ক আকাশ নীল ও নায়িকা সন্ধ্যার
বোন তারার মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। কিন্তু ঘটনাপ্রবাহে সন্ধ্যার সঙ্গে বিয়ে হয় আকাশনীলের। বিয়ের পর সন্ধ্যাকে ভালোবাসতে না পারলেও ধীরে ধীরে দুজনের মধ্যে সম্পর্ক ঠিক হতে থাকে। আর ঠিক তখনই হাজির হয় নতুন জটিলতা।

কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয় যে মা হতে চলেছে তারা। এদিকে, তারা অবিবাহিত হওয়ায় সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন ওঠে। চারিদিকে গুঞ্জন ওঠে তবে কি আকাশনীল তথা তারার অতীত প্রেমিকই তারার সন্তানের বাবা?
যদিও এ বিষয়ে মুখে কুলুপ আঁটে দুজনেই।

অন্যদিকে, তারা জানে না যে আকাশনীল তাঁর বোনের প্রাক্তন প্রেমিক। তাই তারার ভালোর জন্য সে চেষ্টা করতে থাকে তাঁর বিয়ে দেওয়ার। কিন্তু এই জোরের ফল হয় হিতে বিপরীত। এক গুরুতর সর্বনাশ হতে হতে বাঁচে তারা। বোনের বিপদ দেখে সন্ধ্যা প্রশ্ন তোলে তবে কী তারার সন্তানের দায়িত্ব সে এবং আকাশনীল নেবে?

সন্ধ্যা বলে, তবে কী আকাশনীলকেই বাবা বলে ডাকবে ছোট্ট শিশুটি? কথাটি আড়াল থেকে শুনে নেয় সন্ধ্যার দিদি। কেন সন্ধ্যা তারার বিয়ে দিতে চাইছে, তা পরিষ্কার হয়ে যায় তাঁর সামনে। এরপর কী হবে তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শক। সত্যিই কী তারার সন্তানের দায়িত্ব সন্ধ্যা আর আকাশনীল নেবে? পরিস্থিতির উত্তর মিলবে ধারাবাহিকের পর্দায়।

Back to top button