Sandhyatara: এতদিনে সন্ধ্যার মনের মানুষের ভালোবাসার ছোঁয়া লাগল শরীরে! কাছাকাছি সন্ধ্যা-আকাশ

জনপ্রিয় নায়িকা অন্বেষা হাজরার (Annwesha Hazra) জন্য দিন দিন স্টার জলসার (Star Jalsha) ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিকটি জমে উঠেছে। ধারাবাহিকে রয়েছেন সন্ধ্যার ভূমিকায় অন্বেষা হাজরা। তারার (Tara) ভূমিকায় অমৃতা দেবনাথ (Amrita Debnath) ও নায়ক আকাশনীলের (Akashneel) ভূমিকায় পর্দার নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি (Sourajit Byanejee)। গল্পে দুই বোন সন্ধ্যা ও তারা দুজনেই ভালোবেসে ফেলে আকাশকে।

আকাশ ভালোবাসে সন্ধ্যার বোন তারাকে। কিন্তু তারা সন্ধ্যার সাথে আকাশের বিয়ের কথা শুনে নিজের ভালোবাসার থেকে দূরে চলে যায়। এদিকে মায়ের কথা রাখতে আকাশ সন্ধ্যাকে বিয়ে করে। আকাশ ও সন্ধ্যার এই বিয়ে টিকিয়ে রাখার জন্য বিশেষ ভূমিকা পালন করছেন সন্ধ্যার শাশুড়ি অর্থাৎ আকাশের মা বিজয় মাঠান।

আকাশের মনে নিজের জায়গা করে নিচ্ছে সন্ধ্যা

ধারাবাহিকে শাশুড়ি ও বৌমার সম্পর্ক বেশ ভালো। শাশুড়ি সর্বদা সন্ধ্যাকে বুদ্ধি দিতে থাকে কিভাবে আকাশকে নিজের করে নেবে। শাশুড়ির কথায় সন্ধ্যা একের পর এক কান্ড ঘটায়। যদিও আকাশ সন্ধ্যাকে পছন্দ না করলেও সন্ধ্যাকে সর্বদা বিপদ থেকে রক্ষা করেছে। কোনোদিনও আকাশ সন্ধ্যার খারাপ চায়নি। তবে আকাশের মনে নিজের জায়গা করে নেওয়ার জন্য সন্ধ্যার একের পর এক পাগলামি দেখে হাঁপিয়ে উঠেছে আকাশ।

মনের মানুষের প্রথম ছোঁয়া পেল সন্ধ্যা

আকাশ সন্ধ্যাকে ডিভোর্সের কথা বললে সন্ধ্যা আকাশের থেকে ১ মাসের সময় চেয়ে নেয়। সন্ধ্যা বলে, আকাশের মনের মতো নিজেকে তৈরী করতে না পারলে সন্ধ্যা আকাশকে ডিভোর্স দিয়ে দেবে। আকাশের প্রেমে এতটাই হাবুডুবু খাচ্ছে সন্ধ্যা, যে আকাশের একটু ছোঁয়াতেই পাগলের মতো করতে শুরু করে সন্ধ্যা।

সম্প্রতি আকাশ সন্ধ্যার হাতে হাত বুলিয়ে দিলে সেই হাত সন্ধ্যা সোকেসে তুলে রাখার মতো করতে থাকে। সন্ধ্যার অভিনয় সেই পুরোনো দিনের প্রেমের কথা মনে করিয়ে দিচ্ছে। তবে আকাশের প্রতি সন্ধ্যার এতো ভালোবাসা কতদিন দেখতে পারবে দর্শক, তাই দেখার। যেদিন সন্ধ্যা জানতে পারবে, আকাশের মনে যে আছে, সে হল সন্ধ্যার বোন তারা। সেদিন নিজের বোনের জন্য সন্ধ্যা কি পদক্ষেপ নেবে, এটাই দেখার।

Back to top button