হচ্ছেটা কি? জলসার সন্ধ্যাতারায় এবার নায়িকার মুখ বদল! কি বলছেন অভিনেত্রী?

অবাক করা কান্ড ঘটছে স্টার জলসায় (Star Jalsha)। ধারাবাহিক থেকে বারবার পরিবর্তন চলছে মূল অভিনেতা অভিনেত্রীরা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজ কালে কিছু সময় আগেই বদলে গিয়েছে মূল অভিনেত্রী। ধারাবাহিকে মূল নায়িকা শ্রাবণের চরিত্রে মধুমিতা সরকারকে বদলে নেওয়া হয় তৃণা সাহাকে তারপরই সংবাদ আসে সম্প্রতি সম্প্রচারিত হওয়া ধারাবাহিক চিনিতে বদলে দেওয়া হয়েছে ধারাবাহিকের মূল অভিনেত্রীকে। অভিনেত্রী ইন্দ্রানী ভট্টাচার্যর জায়গায় এখন চিনির চরিত্রে অভিনয় করেছেন বিজয়লক্ষ্মী।

সম্প্রতি শোনা গেছিল জল থই থই ভালোবাসা ছাড়ছেন অভিনেতা আদিত্য বক্সিকে। তবে এবার সংবাদ আসছে স্টার জলসার ধারাবাহিক সন্ধ্যাতারার থেকে। তবে কি ধারাবাহিক ছাড়লেন তারা? জল্পনা ছড়িয়ে পড়েছে গোটা টলিপাড়ায়। জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা ধারাবাহিকটি শুরু হয়েছিল ১২ই জুন, ২০২৩ সালে। গ্রামের মেয়ে সন্ধ্যা নিজে পড়াশোনা না করে উচ্চশিক্ষার জন্য শহরের কলেজে পাঠান তার বোন তারাকে। কিন্তু ভাগ্যচক্রে তারা দুজনেই ভালোবেসে ফেলে একই ছেলেকে।

মিসিং ক্রুর প্রযোজিত ধারাবাহিকটিতে অভিনয় করছেন অন্বেষা হাজরা, সৌরজিৎ ব্যানার্জী, অমৃতা দেবনাথ, ঝুলন ভট্টাচার্য, সুরজিৎ বন্দোপাধ্যায়, বিশ্বজিৎ চ্যাটার্জী, সৌরভ চ্যাটার্জী, কন্যাকুমারী মুখার্জী, চৈতালি চক্রবর্তী, দোয়েল রায়নন্দ প্রমুখ কলাকুশলীরা। অনেকদিন ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছে না তারার চরিত্র অর্থাৎ অমৃতা দেবনাথকে। অনেকেই বলছেন সেটা হয়তো শুধু কাহিনীতে পরিবর্তনের কারণে, কিন্তু শুধুই কি তাই নাকি এর পিছনে আছে অন্য কারণ।

সন্ধ্যাতারা ধারাবাহিকের তারার চরিত্রটি ধারাবাহিকের দ্বিতীয় গুরুত্বপূর্ণ চরিত্র তবে কথায় গেল তারা। সম্প্রতি অমৃতার একটি ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন আরও জোরালো করেছে বিতর্কটিকে। নিজের একটি পোস্ট ইনস্টাগ্রামে শেয়ার করে অমৃতা লিখেছেন “কিছুসময় কিছু ধারাবাহিক বা কিছু জিনিস আমার প্রাপ্য নয় কারণ আমি তার থেকে অনেক বেশি কিছু পাওয়ার যোগ্য।” তার এই ক্যাপেশনটি যেন ঘি তে আগুন দেওয়ার কাজ করেছে।

Bengali serial

তবে কি তিনি এটি স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডকে উদ্দেশ্য করে লিখলেন নাকি ধারাবাহিকটি ছাড়তে চলেছেন তিনি। প্রশ্ন জাগছে হাজার অনুরাগীদের মনে। ধারাবাহিক না ছাড়াও অনুরোধ করেছে তাকে তার অনুরাগীরা। তবে কি এর প্রভাব পড়তে চলছে সন্ধ্যাতারা ধারাবাহিকের টিআরপিতে? সেকথা বলবে ভবিষ্যত।

Back to top button