স্মার্ট বউ হতে গেলে মাসি-পিসিদের মত শাড়ি নয়, জোর করে হলেও পরতে হয় শার্ট প্যান্ট! সন্ধ্যার লুক মজার হলেও বাস্তব চেনাল এই গল্প

এই মুহূর্তে শুধু স্টার জলসা নয়, জি বাংলা, কালার্স বাংলা থেকে বিভিন্ন বাংলা সিরিয়ালের চ্যানেল গুলিতে একের পর এক নতুন নতুন সিরিয়ালের ঝড় উঠেছে। একের পর এক নতুন সিরিয়াল আসছে এবং পুরনো সিরিয়ালের পরিণতি হচ্ছে খারাপ। ঐশী সিরিয়ালের স্লট পাল্টে যাচ্ছে আর তা না হলে তা চিরকালের জন্য বিদায় নিচ্ছে টেলিভিশনের পর্দা থেকে। তাই এখন আর কোনও সিরিয়ালকেই প্রথমে মেগা সিরিয়াল বলা যায় না। এক্ষেত্রে এখনকার বেশিরভাগ সিরিয়ালগুলির আয়ু ৩-৪ মাস।

আকাশ-সন্ধ্যার বিয়ে

তবে এই মুহূর্তে নতুন শুরু হলেও যে সিরিয়ালটি ধামাকা সৃষ্টি করেছে এবং দর্শকদের মনে বেশ একটা জায়গা করে নিতে পেরেছে সেটি হল স্টার জলসার সন্ধ্যাতারা। দুই বোন সন্ধ্যা এবং তারার কাহিনী রয়েছে এখানে, যেখানে তাদের দুজনেরই পছন্দ হয় একই মানুষ আকাশনীলকে। যদিও ভাগ্যের ফেরে বিয়ে হয় সন্ধ্যার সঙ্গে আকাশের। তবে এই বিয়েটাকে কোনমতেই আকাশ মেনে নিতে পারে না। শুধুমাত্র তার মা বিজয়া মাঠানের মুখের দিকে চেয়ে সে রাজি হয়। তবে সন্ধ্যা তার শ্বশুরবাড়ি কে ভালবেসে ফেলেছে এবং শাশুড়ির সঙ্গে তার বন্ধুত্বের সম্পর্ক বিয়ের আগে থেকেই তৈরি হয়ে গেছে।

সন্ধ্যা আর আকাশ বেমানান

সন্ধ্যা একেবারে অশিক্ষিত এবং গ্রামের মাঠে চাষ করা মেয়ে। শেষ তার পরিবারের পুরুষ এবং সে যে উপার্জন করে তাতেই চলে তার বাপেরবাড়ির সংসার। নিজের মা দিদি এবং বোনের খেয়াল রাখে সন্ধ্যা। তবে শ্বশুরবাড়ি একটু অন্যরকম এবং উচ্চবিত্ত পরিবার। তাই সেখানে তাকে আর মাঠে কাজ করতে যেতে হয় না। তবে সে সকলের সঙ্গে মানিয়ে নিতে পারেনা। সবথেকে বেশি হলো তার স্বামী আকাশ যে সন্ধ্যাকে একেবারেই গেয়োভূত বলে মনে করে। এদিকে আকাশ একেবারে আধুনিক যুগের পুরুষ। আর এবার আকাশ আধুনিক পুরুষের মতোই পোশাক পরে কিন্তু সন্ধ্যা তার থেকে একেবারেই উল্টো।

স্মার্ট বউ

এবার সামনে এনেছে স্টার জলসা মজার প্রোমো। তাতে দেখা যায় শার্ট প্যান্ট পরে ছেলেদের মতো সেজে সিঁড়ি থেকে নামছে সন্ধ্যা। আকাশ চা খাচ্ছিল এবং হঠাৎ করেই নিজের বউকে এইরকম রূপে দেখে চমকে যায় সে। আসলে বহুদিন আগেই দেখানো হয়েছিল যে কলকাতা থেকে আকাশের কিছু বন্ধু আসবে তার বউকে দেখতে। তাই আকাশ তাকে বলেছিল সেরকম গিয়েও ভূত না সেজে একটু স্মার্ট বউ হতে। সন্ধ্যা ধরে নিয়েছিল স্মার্ট বউ হতে গেলে শার্ট প্যান্ট থাকতে হবে আজকের যুগের মেয়েদের মত।

সত্যিই কি এটাই স্মার্ট হওয়ার পরিচয়

তবে এই ভিডিওটি একটি প্রশ্ন তৈরি করেছে যে স্মার্ট হতে গেলে শুধু কি পোশাকে স্মার্ট হলেই চলবে নাকি মনের দিক দিয়েও স্মার্ট হতে হবে? তার পাশাপাশি চলন বলন, কথার ধরন সবকিছুই একইরকম ভাবে আধুনিক হতে হবে না কি? একজন কমেন্টে লিখেছেন ইংলিশ না জানলেও চলবে তবে স্মার্ট হতে হবে। এক শিয়াল ডাকলে পাশেরটা কেন বাদ যাবে? তাকেও ডাকতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button