‘সবকটা শয়তান’! জ্ঞান ফিরলেও স্মৃতি ফিরল না সন্ধ্যার! কী হবে এবার?

স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিকে বিরাট বদল। সন্ধ্যা ও নীলের সম্পর্কের রদবদল। টিআরপি (TRP) টানতে গল্পে বিরাট রদবদল করল চ্যানেল কর্তৃপক্ষ। সম্প্রতি প্রকাশ পাওয়া এই ধারাবাহিকের প্রোমো দেখেই শুরু দর্শকদের উন্মাদনা। কাছাকাছি আসছে নীল ও সন্ধ্যা। সব জানার পর কোন দিকে মোড় নেবে দুই বোনের সম্পর্ক?

বদলে গিয়েছে সন্ধ্যাতারার প্লট। লেখিকা সাহানা দত্ত একেবারে উলাটপুরান করেছেন মূল গল্পে। যেহেতু এটি একটি রিমেক ধারাবাহিক তাই আমরা দেখেছি তারা ও নীলের সত্যি জানার পর, নীলকে ডিভোর্স দিয়ে অনেক দূরে চলে যায় সন্ধ্যা।

কয়েকদিন আগেই ধারাবাহিকে দেখা গিয়েছিল, তারার সঙ্গে আকাশনীলের বিয়ে দিতে মরিয়া সন্ধ্যা। কিন্তু তা কিছুতেই মেনে নিতে নারাজ বিজয়া মাঠান। তাই তারাকে আকাশনীলের বাবার আগের পক্ষের ছেলে অঙ্কুরের সঙ্গে বিয়ে দেওয়ার পরিকল্পনা করছে সে। স্টুডিও পাড়া সূত্রে খবর, গল্পে আসবে নতুন চরিত্র অঙ্কুর।

সম্প্রতি খানিক বদল এসেছে সন্ধ্যাতারার গল্পে। দেখা যাচ্ছে, হাসপাতালে ভর্তি সন্ধ্যা। মাথায় ব্যান্ডেড বাঁধা। হাসপাতালে তাঁকে দেখতে আসে আকাশনীল। সন্ধ্যার জন্য হাতে করে ফুলের বুকেও এনেছে সে। বুকে দিতেই সন্ধ্যা জিজ্ঞেস করে ‘আপনি কে?’ উত্তরে আকাশনীল জানায়, ‘আমি আপনার স্বামী।’ আর যেই না মুখ থেকে কথা বেরিয়েছে, অমনি তেড়ে উঠেছে সন্ধ্যা।

কেন এই পরিচিত লোকটা তাঁর স্বামী হতে যাবে কেন? কিন্তু তখন নিজের নামও মনে করতে পারে না সে। নিজেই নিজেকে বলে,’আমার নামটা কী যেন!’ ব্যস! আকাশনীলের কনফিডেন্সও সপ্তমে। বলে, আবার নতুন করে ভালোবাসা জিতে নেব আপনার। ড্রামাকুইনকে ফিরে আসতেই হবে তাঁর হুলোবাবুর কাছে। কিন্তু শ্বশুর বাড়ির কাউকে চিনতে পারছে না সে। এরপর কী হবে? সে কি স্মৃতি হারানোর নাটক করে, তারা ও নীলকে কাছাকাছি আনতে চলেছে? নাকি বদলে যাবেন নায়ক। নতুন করে সন্ধ্যা শুরু করবেন সবকিছু? জানতে হলে দেখতে হবে ‘সন্ধ্যাতারা’।

Back to top button