মায়ের রান্নার নিন্দা করায় নয়নতারার মুখ সিমেন্ট দিয়ে বুজিয়ে দেবে সন্ধ্যা! প্রোমো দেখে হাসি থামছে না দর্শকদের 

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি মেগা হল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। ধারাবাহিকটি দর্শক মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। বিশেষ করে সন্ধ্যার চরিত্রটি দর্শকদের খুব পছন্দ। বর্তমানের ধারাবাহিকগুলোতে এ ধরণের চরিত্র তেমন দেখতে পাওয়া যায় না। ধারাবাহিকের দুই বোন সন্ধ্যা (Sandhya) ও তারা (Tara), দেখা যায়, দুজনেই একজন ছেলে আকাশকে (Akash) ভালোবেসে ফেলে।

অন্যদিকে আকাশ যদিও শুধু তারাকেই খুব ভালোবাসে। দেখা যায়, তারা সন্ধ্যার ভালোবাসার কথা শুনে আকাশের থেকে দূরে চলে যায়। পরিস্থিতির চাপে পড়ে সন্ধ্যা ও আকাশের বিয়ে হয়ে যায়। সন্ধ্যা জানতেও পারে যে আকাশ অন্যকাউকে ভালোবসে। তবে সেই মেয়ে যে তারা তা জানে না সে। তাই সেই মেয়েকে আকাশের মন থেকে মুছে ফেলার জন্য একের পর এক কান্ড ঘটায়।

সম্প্রতি আকাশের সামনেও তারার আসল পরিচয় আসে। আকাশ জানতে পারে যে তারা সন্ধ্যার বোন বলেই দিদির জন্য আকাশকে ছেড়ে চলে যায়। এবার আকাশ তারার উপর রাগ করে সন্ধ্যার উপর প্রতিশোধ নেবে বলে ঠিক করে। সন্ধ্যা ও তারা দুই বোনকে জব্দ করতে আকাশ তার গার্লফ্রেন্ড নয়নতারা সাজিয়ে এক মেয়েকে বাড়ি নিয়ে আসে।

তারা বুঝে যায়, আকাশ মিথ্যা বলছে কিন্তু সে কিছুই করতে পারে না। বিয়ের পর আকাশের মনে ধীরে ধীরে সন্ধ্যা জায়গা করে নিলেও বর্তমানে সে সব সত্যি জানার পর আবার সন্ধ্যাকে পছন্দ করছেনা। এদিকে আকাশ এটা বুঝতে পারে না যে সন্ধ্যার এতে কোনও দোষ নেই। সে খুব সরল একটা মেয়ে। সন্ধ্যা আকাশের মনের মতো হওয়ার জন্য এক মাস সময় নেয়।

এবার সামনে এল এক দারুন প্রোমো। আকাশের থেকে লুকিয়ে সন্ধ্যা নয়নতারা খাটের নিচে ঢুকে যায়। সে আসলে আকাশ ও নয়নতারার কথা শুনবে বলে যায়। কিন্তু হঠাৎ নয়নতারা বিজয়া মাঠানের পাঠানো খাবার খেতে গিয়ে রান্নার বদনাম করে। আর তাই দেখে সন্ধ্যা রেগে গিয়ে খাটের তলা থেকেই বলে ওঠে যে তার মায়ের রান্নার কেউ নিন্দে করলে তার মুখে সিমেন্ট, বালি স্টোনচিপ ভেঙে ঢুকিয়ে দেবে।

Back to top button