Annwesha Hazra: প্রকাশ্যে এল উর্মি অন্বেষা হাজরার নতুন সিরিয়ালের নাম! মিসিং স্ক্রু-এর নতুন এই মেগার নামেই রয়েছে চমক 

সামনে এল স্টার জলসার আসন্ন এক ধারাবাহিকের নাম। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হতে চলেছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি (অন্বেষা হাজরা)। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। উক্ত ধারবাহিক করার আগেও আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। এবার অভিনেত্রী অন্বেষা আসছেন স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকের সাথে।

আগেই শোনা গিয়েছিল, নতুন এই ধারাবাহিকের জন্য ইতিমধ্যে স্ক্রিন টেস্ট হয়ে গিয়েছে। এবার ধারাবাহিক সম্পর্কিত কিছু খবর সামনে এল। পাশাপাশি জলসা গড়েছে নতুন এক ইতিহাস। আসতে চলেছে স্টার জলসায় মিসিং স্ক্রু-এর নতুন ধারাবাহিক। এই প্রথমবার ধারাবাহিকের প্রমোশ্যুট হওয়ার আগেই ধারাবাহিকের পর্বের শ্যুট শুরু হয়ে গিয়েছে। আর সেই ধারাবাহিকের থাকছে আমাদের প্রিয় নায়িকা অন্বেষা হাজরা।

তবে দর্শকদের চাহিদামতো বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই। আছেন নতুন মুখ সুরজিৎ ব্যানার্জি। কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে অভিনয় করছেন। অন্বেষার প্রথম ধারাবাহিক হল, কালার্স বাংলার ‘কাজল লতা’। তারপর তিনি লিড চরিত্রে স্টার জলসায় ‘চুনি পান্না’তে কাজ করেন। সেখান থেকেই তিনি পরিচিতি পাওয়া শুরু করেন।

এরপর ‘এই পথ যদি না শেষ হয়’- তে নায়িকা উর্মির রোল করে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। আবার তিনি ফিরে আসছেন স্টার জলসায়। অন্বেষার নতুন এই ধারাবাহিকের নাম ‘সন্ধ্যাতারা’। যদিও অনেক ধারাবাহিকের প্রোমো সম্প্রচারের সময় পরে গিয়ে নাম পরিবর্তন হয়ে যায়। কিন্তু এই ধারাবাহিকের ক্ষেত্রে তা না হওয়ার চান্সই সবচেয়ে বেশি। কারণ মিসিং স্ক্রু-এর ধারাবাহিকগুলোর নাম বাবার পরিবর্তন হয় না।

Back to top button