Bangla Serial

‘টাকা থাকলে সব হয়!’, তিনবার ভ্রূণ নষ্ট করা নিয়ে সোজা জবাব সম্রাট-ময়নার

স্মার্ট জোড়ির মঞ্চে সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়ের বলা তিন বার বাচ্চা নষ্ট করিয়েছি কথাটি দর্শকরা এখনো ভুলতে পারেনি।

তাই তো তাঁদের নিয়ে চ্যানেলের তরফে কোনও ভিডিয়ো প্রকাশ হলেই হাজার এক সমালোচনা উঠে আসছে। এবার ‘ইস্মার্ট জোড়ি’র কাঠগড়ায় দাঁড়িয়ে এই নিয়েই মুখ খুললেন এই সেলেব দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় দুজনকে ঘিরে যে মন্তব্যগুলি উঠে এসেছে সেগুলো তাঁদের একে একে পড়ে শোনাচ্ছিলেন সঞ্চালক জিৎ। ‘ফ্যামিলি প্ল্যানিং’, ‘নিজেদের ফুর্তির জন্য একটা প্রাণ নষ্ট করা’-ইত্যাদি মন্তব্য পাওয়া গিয়েছে।

এই সংক্রান্ত একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা প্রকাশ করেছে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ। সম্রাট জিতের বলা সেইসব অভিযোগের উত্তরে বললেন যে তাঁর মনে হয় টাকা থাকলে সব সম্ভব। তবে জিৎ কিন্তু এর পাল্টা উত্তরে বললেন যে তাঁর মনে হয় না টাকা থাকলে সব সম্ভবপর হয়ে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

২০০২ সালে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন সম্রাট এবং ময়না। ১৬ বছর পর আসে দুই সন্তান সাগর এবং সমুদ্র। ময়নাকে বলতে শোনা গিয়েছিল কীভাবে টাকার অভাবে তিন-তিনবার গর্ভপাত করাতে বাধ্য হয়েছেন তিনি।

কারণ বাড়ির অমতে বিয়ে করে দু’জনেই তখন কেরিয়ার নিয়ে লড়াই করে চলেছেন। একসময় অভিনেত্রীর মনে ভয় জন্মে গিয়েছিল যে এইভাবে বারবার গর্ভ’পাত করাতে থাকলে পরে সন্তান হবে তো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button