Bangla Serial

বাগবাজারে মায়ের ঘাটে নিজের বউকে কি খুঁজে পাবে সম্রাট? দেখুন ইস্মার্ট জোড়ির স্পেশাল ভিডিও

নানারকম রিয়ালিটি শো আমরা বাংলা টেলিভিশনে দেখে থাকি। এদের মধ্যে বর্তমানে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল স্টার জলসার ইস্মার্ট জোড়ি। তবে বাংলা ছাড়াও অন্যান্য স্টারের চ্যানেলে এই একই রিয়ালিটি শো এখন হচ্ছে।

যেখানে ইন্ডাস্ট্রির বিভিন্ন তারকা দম্পতি কে নিয়ে আসা হচ্ছে এবং তাদের মধ্যে গেম শো খেলানো হচ্ছে। এরপরে কয়েক সপ্তাহ পরে নির্ধারিত হবে যে কোন জুটি সবচেয়ে সেরা।এই শো’র মধ্যে দিয়ে তারকাদের জীবনের অনেক অজানা কথা আমরা জানতে পারছি।

সম্প্রতি যেমন ময়না এবং সম্রাট প্রচন্ড সমালোচনার সম্মুখীন হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তারা জানিয়েছিলেন যে তারা তিনবার গর্ভপাত করেছিলেন। কারণ তারা বিয়ের পরেই নাকি প্রস্তুত ছিলেন না সন্তানের জন্য তারা তাদের ক্যারিয়ারে ফোকাস করতে চেয়ে ছিলেন। তখন নেটিজেনরা তাদেরকে বলেছিলেন খুনি, এরকমভাবে তিনবার সন্তানদের মারা ঠিক নয়। আরো নানা কটাক্ষে বিদ্ধ হয়েছিলেন সম্রাট ময়না।

যদিও এর জবাবে সম্রাট বলেন যে টাকা থাকলে সব কিছু সম্ভব এবং ভ্রূণের মধ্যে তো প্রাণ থাকেনা তাই ভ্রূণ হত্যা প্রাণ হত্যা নয়। স্বাভাবিকভাবেই দর্শকরা সম্রাট ময়নার ওপর ভীষণ রেগে আছেন। যদিও এর মধ্যেই আমাদের কাছে চ্যানেল সূত্র চলে এলো সম্রাট ময়নার নতুন গেম শো’র কিছু বিশেষ ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

যেখানে আমরা দেখতে পাব সম্রাট ময়নাকে বাগবাজারে মায়ের ঘাটে খুঁজবে।এই গেমের শর্ত হলো দম্পতিদের মধ্যে একজন কলকাতার এক প্রান্তে লুকিয়ে থাকবেন এবং অপরজনকে দেওয়া হবে বিভিন্ন ক্লু, সেই সূত্র ধরে খুঁজতে হবে পার্টনারকে।

ভিডিওতে দেখা গেল সম্রাট দাঁড়িয়ে রয়েছে বাগবাজারের মায়ের ঘাটে অন্যদিকে কিছুদূরে আরেকটা ঘাটে দাঁড়িয়ে রয়েছে ময়না কিন্তু তাকে খুঁজে পাচ্ছনা সম্রাট।ক্লু নিয়ে দিশেহারা হয়ে দৌড়াচ্ছে সে। শেষমেষ সম্রাট কি পারবে ময়নাকে খুঁজে বার করতে জানতে হলে আপনাকে আগামী শনিবার চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button