Bangla Serial

Aay Tobe Sohochori: শেষ সপ্তাহে আয় তবে সহচরী বোধিসত্ত্বের বোধবুদ্ধিকে হারাল অনেক গ্যাপে!শেষ মুহূর্তে সহচরী না থাকলেও তিনিই জিতিয়ে দিলেন সিরিয়ালকে, ইমোশনাল সইয়ের ভক্তরা

কিছু কিছু ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় সেটা যেভাবে শুরু হয় সেই ভাবে শেষ করা হয় না। হয়তো শুরুর দিকে বেশ একটা শক্ত বার্তা দেওয়া হল কিন্তু শেষের দিকে সেটা ধরে রাখা যাবে না এমন অনেক প্রমাণ এর আগে পাওয়া গেছে। মাঝপথে খেই হারিয়ে গিয়ে অন্য জগাখিচুড়ি গল্প ঢুকে যায়। স্টার জলসার অপর একটি ধারাবাহিক আয় তবে সহচরী কিন্তু সেই দিক থেকে একটু অন্যরকম প্রমাণ করতে সক্ষম হলো নিজেকে।

আয় তবে সহচরী ধারাবাহিকটি সহচরীর জীবন নিয়ে শুরু হয়। জীবনের অনেকটা পথ পেরিয়ে আসার পরেও নিজের লক্ষ্য পূরণে সে ছিল প্রতিজ্ঞাবদ্ধ। কলেজে পড়াশোনা শেষ করে তারপর গোল্ড মেডালিস্ট হওয়ার স্বপ্ন দেখে সে। এই ধারাবাহিকের মাধ্যমে বহুদিন পর ছোটপর্দায় ফিরে এসেছিলেন অভিনেত্রী কনিনীকা ব্যানার্জি কিন্তু টিআরপি খুব একটা উপরে উঠছিল না। তাই নেগেটিভিটি হিসেবে নিয়ে আসা হয় দেবীনা চরিত্রকে।

Aay Tobe Sohochori - Disney+ Hotstar


তারপরেই শুরু হয় একেবারে অন্যরকম গল্প যেখানে পরকীয়া ঢুকে পড়ে। এমন বিষয় দেখার পর থেকেই রেগে লাল হয়ে যায় দর্শকরা। তাদের বক্তব্য গল্প এবার তো সম্পূর্ণ অন্যদিকে ঘুরে গেল। অবশেষে ধারাবাহিক শেষ করতে বাধ্য হল নির্মাতারা।

এই ধারাবাহিকটি অল্প সময়ে শেষ হলেও শেষ দিনেও কিন্তু জয়লাভ করল সহচরী। টিআরপিতে এর শেষ সপ্তাহের এপিসোডগুলো সবার সেরা হয়েছে। বোধিসত্ত্বকে (৪.০) ফেলে এগিয়ে গেছে সই (৪.৭)। তবে শেষের দিকে সহচরীকে অর্থাৎ অভিনেত্রীকে দেখানো হয়নি কারণ তিনি উপস্থিত ছিলেন না শুটিংয়ে। এক বিশেষ অপারেশনের জন্য বাইরে যেতে হয়েছিল নায়িকাকে। ফিরে আসার পরেও বহুদিন বিশ্রাম নেওয়ার জন্য শুটিংয়ে ফিরে আসতে পারেননি।

Aay Tobe Sohochori - Watch Episode 256 - Sohochori Seeks Barfi's Pardon on  Disney+ Hotstar
দর্শকরা ক্রমাগত ক্লান্ত হয়ে পড়ছিল মুখ্য চরিত্রকে ছাড়া। সে সময় হঠাৎ করেই গুজব রটে যায় যে সহচরীর জায়গায় হয়তো নতুন কোন মুখ আসবে। কিন্তু সেটাও হয়নি। তখন হঠাৎ করে এই খবর ছড়িয়ে যায় যে শেষ হতে চলেছে ধারাবাহিক আর সেটা কনীনিকা ব্যানার্জি না থাকার জন্যেই।

Boddhisatwer Bodhbuddhi - July 04, 2022 - Webisode
যদিও সেই গুজব সত্যি হয়েছিল আর ধারাবাহিক সত্যি সত্যি শেষ করে দেওয়া হল। এমনকি শেষ দিনের শুটিংয়ে সকলে মিলে কেক কাটলো কিন্তু বাদ পড়ে গেল শুধুমাত্র সহচরী। অবশেষে চোখের জলে দর্শক চিরবিদায় জানালো সহচরীকে। কিন্তু দর্শক বলছে ধারাবাহিক শেষ দিনেও যে জিতিয়ে দিয়ে গেল নিজেদের এটাই আসল জয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button