Sean Banerjee: স্টার জলসায় আসছে ‘শাহজাহানের তাজমহল’! শাহজাহান রূপে ধরা দেবেন অভিনেতা শন ব্যানার্জি, নায়িকা কে?

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় নায়ক শন বন্দ্য়োপাধ্যায়। সিরিয়ালের পাশাপাশি সিনেমাও করেছেন তিনি। সম্প্রতি লন্ডনে গিয়েছিলেন রবিন নাম্বিয়ারের ছবির শুটিং করতে। তাঁর বিপরীতে ছিলেন দিতিপ্রিয়া রায়। সেই একই ছবিতে অভিনয় করেছেন অভিনেতা ঋষভ বসুও। সিনেমার গল্পটি একটি ত্রিকোণ প্রেমের গল্প।

দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। তারপরই তিনি আর কোনও ধারাবাহিক করেননি। এবার শোনা যাচ্ছে তিনি আবারও ফিরবেন স্টার জলসার একটি নতুন ধারাবাহিকে।

SeanBanerjee

তবে এই নতুন ধারাবাহিকের গল্প হবে বেশ অন্যরকম। শাহজাহানের বেশে দেখা যাবে শনকে। এক অন্যরূপে ধরা পড়বেন তিনি। তাঁর আসন্ন ধারাবাহিকের নাম ‘শাহজাহানের তাজমহল’। ইতিমধ্যে প্রমো শ্যুট হয়ে গিয়েছে এই মেগার। তবে সনের বিপরীতে কে থাকবেন? তা নিয়ে নিশ্চিত কোনও খবর নেই।

এতদিনে বেশকিছু নায়িকার সঙ্গে কাজ করছেন তিনি, এমন গুঞ্জন উঠেছিল। যেমন মিঠাই, ঐশ্বর্যা- এদের মধ্যে কে হবে শনের নায়িকা তাই এবার দেখার। নতুন এই ধারাবাহিক এক অন্যরকম গল্প নিয়ে আসছে। আর সেই খবর প্রকাশ হল শনিবার, ১ এপ্রিল। খবরটি প্রকাশ হতেই দর্শকদের মনে কৌতূহল জন্মায়।

তবে এখনই উতলা হওয়ার কিছু নেই। ‘শাহজাহানের তাজমহল’ নাম কোনও ধারাবাহিক আসছে না। এরূপ পোস্ট এক নেটিজেন করেছেন, তিনি লিখেছেন, “আসছে নতুন ধারাবাহিক শাহজাহানের তাজমহল,,, নায়কের ভূমিকায় রয়েছে সকলের প্রিয় শন ব্যানার্জি,,, এই মাত্র টিভিতে প্রোমো ওন এয়ার হলো,, এরকম একটা ধারাবাহিক আসলে সত্যিই ভালো হতো,, Sorry For Fool Because it is april fool #SahjahanerTajmahal #AprilFoolDay!”

Back to top button