Saheber Chhithi: রাইমার মুখ জুড়ে কাদা মাখাল চিঠি, রাইমা-চিঠির লড়াইয়ে প্রথম রাউন্ডে এগিয়ে থাকল চিঠি! বেজায় খুশি দর্শকরা

সম্প্রতি বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে দর্শকদের চাহিদা মেটাতে একের পর এক নতুন ধারাবাহিক আসছে বাংলা চ্যানেলগুলিতে। সম্প্রতি বেশ কিছু নতুন ধারাবাহিক এসেছে স্টার জলসাতে।

Bengali serial

এর মধ্যে খুব তাড়াতাড়ি জনপ্রিয় হয়ে উঠেছে একেবারে ভিন্ন ধারার গল্প নিয়ে আসা সাহেবের চিঠি। এখানে এক মহিলা পোস্টমাস্টার এবং এক বড় লোক শিল্পীর গল্প তুলে ধরা হয়েছে। গত ২৭ জুন থেকে ধারাবাহিক সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে।

Bengali serial

তবে আগে থেকেই এই ধারাবাহিক নিয়ে বেশ কিছুটা অনুবাদনা দেখা গিয়েছে দর্শকদের মধ্যে। তার কারণ হলো টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ প্রথমবার জুটি বাঁধতে চলেছেন। প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায় ধারাবাহিকে সাহেব এবং দিঠির ভূমিকায় অভিনয় করছেন।

Bengali serial

তবে শুরু হবার পর থেকে যেভাবে ধারাবাহিক আলোড়ন ফেলেছিল দর্শকদের মধ্যে সেই রকম টিআরপিতে ফলাফল দেখা যায়নি। তাই ধারাবাহিক আদৌ কতদিন টিকে থাকতে পারবে প্রতিযোগিতায় সেটা নিয়ে দর্শকদের মধ্যে চিন্তা দেখা দিয়েছে।

Bengali serial

তবে এরই মাঝে দর্শকদের চাঙ্গা করতে ধারাবাহিকের নতুন একটি ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি প্রোমো দেখা গেলো নতুন। ওই ভিডিওতে দেখা গিয়েছে ধারাবাহিকের খলনায়িকা রাইমাকে তার ভুলের জন্য প্রকাশ্যে রাস্তায় শাস্তি দিয়েছে চিঠি।

Bengali serial

কোন এক ঘটনার কারণে রাইমার গাড়ি মাঝ রাস্তায় বিকল হয়ে পড়ে। তখন সেখান দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিল চিঠি। নিজের শত্রুকে এমন অবস্থায় দেখে নিজেকে আর ধরে রাখতে পারেনি সে। ইচ্ছা করে জোরে সাইকেল চালিয়ে রাইমার গায়ের উপর কাদা ছিটিয়ে চলে যায় চিঠি।

স্বাভাবিকভাবে এমন ঘটনা ঘটলে যে কেউ রেগে যেতে পারে। আর ঠিক সেটাই হলো রাইমার ক্ষেত্রে। এই নিয়ে চিঠি আর রাইমার মধ্যে ঝগড়া শুরু হয়ে গেল। এই বিবাদ চলার সময় এক কথার উত্তরে চিঠি বলে রাইমার গায়ে যে কাদা লেগেছে সেই দাগ মুছে ফেলা যাবে কিন্তু সাহেবের মনে রাইমা যে দুঃখ দিয়েছে সেটা ভোলা যাবে না।

Bengali serial

তারপরেই আবার চিঠি বলে সাহেবের জীবন শেষ হয়নি আবার নতুন করে সে সবকিছু শুরু করতে পারবে। চিঠির এমন হুঁশিয়ারি শুনে দর্শকরা বেজায় খুশি। তারা মনে করছে এবার একটা নতুন আলোড়ন সৃষ্টি হতে চলেছে ধারাবাহিকে।

Back to top button