সাহেব আর চিঠির অভিনব প্রেম কাহিনী আসতে চলেছে স্টার জলসায়! প্রতীক-দেবচন্দ্রিমার নতুন সিরিয়ালের প্রোমো ভাইরাল

আবার কামাল করতে চলেছে স্টার জলসা। বর্তমানে অ্যাক্রোপলিস এর প্রযোজনায় স্টার জলসায় চলছে গাঁটছড়া সিরিয়ালটি এবং সেটি যে কীরকম ফলাফল দিচ্ছে তা তো আমরা প্রত্যেক সপ্তাহে টিআরপি রেটিং চার্টেই দেখতে পাচ্ছি। এবার আবার ঝড় তুলতে আসছে নতুন সিরিয়াল যার নাম সাহেবের চিঠি।

দীর্ঘদিন ধরে আমরা শুনে যাচ্ছি যে স্টার জলসার নতুন সিরিয়াল এর প্রোমো আসবে কিন্তু এতদিন ধরে অপেক্ষা করতে করতে ক্লান্ত ছিলেন সকলে।মোটামুটি সকলেই জেনে গেছিলো যে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায় জুটি বাঁধছেন এই নতুন সিরিয়ালে।কিছুক্ষণ আগে স্টার জলসার পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে সেই সিরিয়ালের প্রোমো আর গল্পের অভিনবত্ব দেখে চমকে গেছে দর্শকরা।

সাঁঝের বাতির পর দেবচন্দ্রিমা অনেকটা গ্যাপ নিয়ে ফিরলেন ছোটপর্দায়। আর একমাস আগেই শেষ হয়েছে মোহর তারপরেই এই সিরিয়াল নিয়ে ফিরে আসলেন প্রতীক সেন। সিরিয়ালের নাম সাহেবের চিঠি।

এখানে প্রতীক সেন অভিনীত চরিত্রের নাম সাহেব আর চন্দ্রিমা অভিনীত চরিত্রের নাম চিঠি। সাহেব বাংলা একজন নামী গায়ক অন্যদিকে চিঠি হাতের লেখা চিঠি বিক্রি করে নিজের সংসার চালায়। সাহেবের কিন্তু একটা পা নেই,এই নিয়ে সাহেব ভীষণ কষ্ট পায়। সাহেবের অক্ষমতার কথা চিঠি জানতো না। পরবর্তীকালে এই চিঠির হাত ধরেই আবার উঠে দাঁড়াবে সাহেব।

কনসেপ্ট ভীষণ ইউনিক। অন্তত দর্শকরা তো তাই বলছেন। এখন দেখার কথা এই সিরিয়ালকে দর্শকরা ঠিক কতটা আপন করে নেয় এবং প্রতীক ও দেবচন্দ্রিমা জুটিকে কতটা ভালোবাসা দেয় সকলে।

Back to top button