Bangla Serial

জানা গেল নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’র টাইম স্লট! অনুরাগের ছোঁয়া, আয় তবে সহচরী নাকি মন ফাগুন, সরে যাচ্ছে কোন সিরিয়াল?

স্টার জলসা এবং জি বাংলা একে অপরকে টক্কর দেওয়ার জন্য নতুন সব সিরিয়াল নিয়ে আসছে।কিছু সিরিয়ালে আমরা নতুন মুখ দেখতে পাচ্ছি আবার অনেক পুরনো অভিনেতা-অভিনেত্রীকে মিলিয়ে এমন ভাবে কাস্ট করা হচ্ছে যে সেই জুটিকে আমরা কল্পনাও করতে পারিনি।

গত সপ্তাহে জি বাংলায় শুরু হয়েছে খেলনা বাড়ি। আর এর মধ্যেই আমরা জানতে পেরেছি যে স্টার জলসায় আসতে চলেছে নতুন সিরিয়াল সাহেবের চিঠি।এর খবর আমরা আপনাদের আগেই দিয়েছিলাম কিন্তু তখন সিরিয়ালের নাম ছিল কী লিখি তোমায় তবে সেই নামটা সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যাওয়ায় তড়িঘড়ি নাম বদলে সাহেবের চিঠি রাখা হয়। জুটি বাঁধছেন প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। একদমই আনকোরা জুটি।প্রথম প্রমো ইতিমধ্যেই আমরা দেখে নিয়েছি যেখানে পোস্টওম্যান দেবচন্দ্রিমা, প্রতিবন্ধী কিন্তু বাংলা সেরা গায়ক প্রতীক। মূল চরিত্রের নামে সিরিয়ালের নাম রাখা হয়েছে।

গল্পটি তো বেশ ইউনিক লাগলো সকলের কিন্তু এখনো টাইমিং জানা যায়নি অফিশিয়ালি। তবে হাওয়ায় ভাসছে একটা খবর যেখানে জানা যাচ্ছে যে খুব সম্ভবত আগামী ৬ই জুন থেকে সোম থেকে রবি রাত সাড়ে আটটায় আসতে চলেছে সাহেবের চিঠি। এটা যদি সত্যি হয় তাহলে কপাল পুড়লো মন ফাগুনের।

শোনা যাচ্ছে মন ফাগুনকে দেওয়া হবে রাত দশটার স্লটে এবং গঙ্গারামকে শেষ করা হচ্ছে। সে ক্ষেত্রে মন ফাগুনের লড়াই হবে উড়ন তুবড়ির সঙ্গে। আর এখানেই রয়েছে নতুন মজা। উড়ন তুবড়িতে বর্তমানে অভিনয় করছেন অনামিকা অন্যদিকে মন ফাগুনের প্রধান চরিত্র শন ব্যানার্জি। এই শন আর অনামিকা আগে এখানে আকাশ নীলের জনপ্রিয় হিয়ান জুটি ছিলেন। যাদের জনপ্রিয়তা এখনো আকাশছোঁয়া জুটি হিসেবে।

তাই এক্ষেত্রে শন বনাম অনামিকা হবে।মন ফাগুন যদি রাত দশটাতেও যায় তাহলেও কিন্তু মন ফাগুনের স্লট পাবার সম্ভাবনা আছে বলে মতামত সকলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button