Bangla Serial

Saheber Chhithi: খেলনা বাড়িকে হারিয়ে আনন্দে মশগুল হয়ে কাজ বন্ধ নয়, আজকে দিওয়ালির শুটিং শুরু করে দিল সাহেবের চিঠি টীম! দেখুন শুটিং সেটের কিছু অদেখা ঝলক

কিছুক্ষণ আগেই প্রকাশিত হয়েছে চলতি সপ্তাহে টিআরপি রেটিং আর সেখানেই আমরা দেখেছি যে সাহেবের চিঠি খেলনা বাড়িকে হারিয়ে দিয়েছে। বস্তুত সাহেবের চিঠি গল্প ধরে নিয়েছে তাই এটাই আশা করা যাচ্ছে যে প্রতি সপ্তাহেই এখন সাহেবের চিঠি হারিয়ে দেবে খেলনা বাড়িকে। ইতিমধ্যেই সবাই কাজে যোগদান করেছেন ছুটি কাটিয়ে। যদিও এখনো কিছু তারকা বাইরে আছেন আবার অনেকেই নতুন করে বাইরে যাচ্ছেন। চিঠি দেবচন্দ্রিমা যেমন গত পরশু গেছেন লাদাখে। সাথে গেছে নবাব অর্থাৎ রেজোয়ান রাব্বানী শেখ এবং ঐন্দ্রিলা বসু।

সাহেবের চিঠিতে দুর্গাপুজো জমে উঠবে সাহেবের গাওয়া গানে।চিঠি সাহায্য করবে সাহেবকে আবার নিজের আত্মবিশ্বাস ফিরিয়ে দিতে এবং মুখার্জি বাড়ি সাহেবের গানে ভরে উঠবে। তবে রাইমা বদমাইশি করতে ছাড়বে না।

তবে ইতিমধ্যেই কিন্তু শুরু হয়ে গেছে দিওয়ালি শুটিং। বর্তমানে যে এপিসোড গুলো দেখছেন সেগুলো তো পুজোর আগেই শুটিং হয়ে গেছে আর সামনেই তো আসছে দীপাবলি উৎসব।। সে কারণে আজ থেকে সাহেবের চিঠির শুটিং সেটে শুরু হলো দিওয়ালির শুটিং।যেখানে দেখা যাচ্ছে ফুল দিয়ে করা হচ্ছে রঙ্গোলি আর গোটা মুখার্জি বাড়ি সেজে উঠেছে আলোর মালাতে।

শুটিং সেটের এই ঝলক সকলের জন্য সামনে এনেছেন রাইমা অর্থাৎ দেবলীনা কুমার। তাকে আজ সকাল সকাল কাজে যেতে হয়েছে। তিনি সেখান থেকে সামনে এনেছেন দিওয়ালি শুটিং কীভাবে হচ্ছে মুখার্জি বাড়িতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button