Saheber Chhithi: পিওন ছেড়ে প্রফেশনাল গায়িকা, এবার মা দুর্গা সেজে ফেলল চিঠি রানী! ‘মহালয়াতে সাজতে পারেনি তাই সিরিয়ালে সেজে শখ মিটিয়ে নিল’, হাসছেন নেটিজেনরা

বর্তমানে সিরিয়ালগুলোতে এত বেশি কাল্পনিক জিনিসপত্র দেখানো হয় যেগুলো বিশ্বাস করতে খুব কষ্ট হয়। সত্যি কথা বলতে সেই জিনিসগুলোতে কিন্তু মহিলাদের উন্নয়ন এরম ব্যাপারটা আর আসে না বরং তাদেরকে ছোট করা হয়। ঠিক এবার যেমন সাহেবের চিঠিতে চিঠি চরিত্রটি নিয়ে হাসাহাসি পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রথমত আমরা দেখেছিলাম ডাক পিয়ন এর কাজ করবে চিঠি কিন্তু পরবর্তীকালে হঠাৎ করে তার সঙ্গে সাহেবের বিয়ে হয়ে গেল আর পিয়নের কাজ মাথায় উঠল। বর্তমানে আবার দেখা যাচ্ছে সে গায়িকা হয়ে উঠেছে হঠাৎ করে এবং শো করতে যাচ্ছে। পুরো ফুলঝুরি ভাইবস চলে এসেছে ধারাবাহিকে। এখন সকলে অপেক্ষা করছেন কবে সাহেব বা চিঠি নিজের দ্বিতীয় বিয়েটা করতে বসে। তবে আজ আর আগামীকালের এপিসোডে যা হাস্যকর জিনিস (যারা আগাম এপিসোড দেখেছেন তাদের মতে) দেখানো হবে, সেটা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আর কিছুতেই মেনে নিতে পারছেন না দর্শকরা সেটা।

ব্যাপারটা এখন এরকম হয়ে গেছে যে চিঠি সব পারে, সে পিয়ন থেকে গায়িকা হয়েছে আর বাড়ির সমস্ত রকম সমস্যা সমাধান করতে তাকে দেখা যায়। আর এবার সে মা দুর্গা সেজে ত্রিশূল দিয়ে গৌতম কে বধ করবে।বর্তমান এপিসোডে দেখা যাচ্ছে দুর্গাপুজোর বড় হচ্ছে মুখার্জি বাড়িতে আর সেই সুযোগে গৌতম পালাতে যাবে। কিন্তু ধরা পড়ে যাবে আর তার বুকে পা দিয়ে মা দুর্গার সামনে ত্রিশূল নিয়ে অবিকল মহিষাসুর বধের পোজ দেবে চিঠি।

Debchandrima Singha Roy
এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায় এবং সকলেই বলছে এই মেয়েটা পারেনা এমন কিছু দুনিয়াতে আছে? এ তো দ্বিতীয় জবা মা। এরপর দেখবো সায়েন্টিস্ট হয়ে গেছে। ‌অনেকে মজা করে বলছেন আসলে মহিষাসুরমর্দিনীতে তো কোনদিন মা দুর্গার ভূমিকায় অভিনয় করার সুযোগ পাবে না তাই সিরিয়ালে করে নিল।

Debchandrima Singha Roy

Back to top button