Bangla Serial

Big News: নয় বছর আগে সাগ্নিকের প্রাক্তন প্রেমিকা সৌমিও আত্মহত্যা করেছিল!সাগ্নিকের সঙ্গে যারা প্রেম করে তারাই আত্মহত্যা করে? উঠছে প্রশ্ন

গত পরশু টেলি অভিনেত্রী পল্লবী দের রহস্য মৃত্যু হয়েছে। সেই নিয়ে যথেষ্ট আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায় এবং তারপরে একের পর এক যা তথ্য উঠে আসছে তা ভীষণ চাঞ্চল্যকর এবং বিভ্রান্তিকরও বটে। মুখ খুলেছেন সাগ্নিকের প্রাক্তন স্ত্রী সুকন্যা মান্না যদিও তিনি বলছেন তাদের মধ্যে রেজিস্ট্রি হওয়ার আগেই তিনি সাগ্নিক আর পল্লবী সম্পর্কের কথা জানতে পেরেছিলেন।

সুকন্যা জানিয়েছেন যে পল্লবীর পরিবারের আর্থিক অবস্থা একদমই ভালো নয়, পল্লবীর বাবা স্টেশনে ঝালমুড়ি বিক্রি করেন আর পল্লবীর পরিবারকে সাগ্নিকই চালাতো তাই সাগ্নিককে টাকা দিয়েছে পল্লবী এটা হতে পারে না কিন্তু পল্লবীর পরিবার বলছে যে সাগ্নিককে দামি গাড়ি ল্যাপটপ ফোন দিয়েছে এটা হতেই পারে না কারণ সিরিয়াল করে কেউ এত টাকা ইনকাম করতে পারে না তাও এই অল্প কয়েক বছরের মধ্যে।

অন্যদিকে পল্লবীর পরিবার যে বান্ধবী ঐন্দ্রিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনিও মুখ খুলেছেন যদিও তাঁর দাবি সর্বৈব মিথ্যা।তিনি বলেছেন যে দেড় বছর ধরে পল্লবীর সঙ্গে তার দেখা হয়নি অথচ আড়াই মাস আগেই তাদের দুজনের দেখা হয়েছে। পল্লবীর আগের ফ্ল্যাটে খাওয়া-দাওয়াও হয়েছে। অন্যদিকে তাদের মধ্যে ভালোই বন্ধুত্ব ছিল সেটা পল্লবীর সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলেই বোঝা যাচ্ছে।

তবে এবার উঠে এলো চাঞ্চল্যকর তথ্য।একটি বেসরকারী সংবাদ মাধ্যম দ্বারা প্রাপ্ত খবর অনুযায়ী জানা যাচ্ছে, আজ থেকে 9 বছর আগে 2013 সালের শেষ দিকে আরেক প্রাক্তন প্রেমিকা সৌমিও আত্মহত্যা করেছিলেন। কেন আত্মহত্যা করেছিলেন সেটা জানা যায়নি তবে এই খবর যথেষ্ট চাঞ্চল্যকর। লোকে বলতে শুরু করেছে যে তাহলে কি সাগ্নিকের সঙ্গে যেইই সম্পর্ক যায় তাদের শেষ পরিণতি কি আত্মহত্যা হয়? সাগ্নিকের চরিত্র যে কীরকম এর থেকে স্পষ্ট। কিন্তু পল্লবী ও যে ধোয়া তুলসীপাতা ছিলেন না সে কথা দিনের আলোর মতই পরিষ্কার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button