দু‘সংবাদ! ইচ্ছে পুতুল খ্যাত অভিনেত্রী তিতিক্ষা দাস’কে নিয়ে খারাপ খবর! কী হল অভিনেত্রীর?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল(Icche Putul)। কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে গেছে ধারাবাহিকটি। শুরুর থেকেই টিআরপি তালিকায় প্রথম সারিতে বিরাজ করেছে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি। তবে মাঝে ধারাবাহিকটির টিআরপি কমে যাওয়ায় চ্যানেল সিদ্ধান্ত নিয়েছিল বন্ধ হয়ে যাবে ধারাবাহিকটি। বর্তমানে ধারাবাহিকে চলছে মেঘ এবং নীলের বিয়ের পর্ব।

ধারাবাহিকে মেঘ আর নীলের বিয়ের উদ্দেশ্যে ফিরে এসেছে রূপ আর ময়ূরীও। একদিকে চলছে মেঘ এবং নীলের কষ্টের পালা। মেঘ এবং নীল জানে না তারা একে অপরকে বিয়ে করছে কিন্তু দুই পরিবারের সদস্যরা তাদের বিয়ে নিয়ে করছে খুব মজা। অন্যদিকে ময়ূরীর বিয়ে হচ্ছে কার সঙ্গে সেই নিয়ে ময়ূরী খোঁজ নেওয়া শুরু করেছে। সে সন্দেহ করেছে নীলের সঙ্গেই আবার বিয়ে হচ্ছে মেঘের।

মেঘ খুশি থাকবে ভেবেই হিংসা করতে শুরু করে ময়ূরী। মেঘকে মারার জন্য রূপের কাছ থেকে বন্দুক নিয়ে আসে সে। তারা পরিকল্পনা করে মেঘকে একা ডেকে ময়ূরী তাকে গুলি করে দেবে এবং তারপর সুযোগ বুঝে বন্দুকটা রূপকে দিয়ে দেবে। যদিও রূপ এক অন্য পরিকল্পনা করেছে সে চায় মেঘকে মারার পর সেই অপরাধেই জেলে যাক ময়ূরী। বিয়ের দিন সকলে উপস্থিত হয় যথা স্থানে।

প্রথমে সেখানে আসে মেঘ এবং তার পরিবার। তারপর নীলের পরিবার। নীল প্রথমে সব অজানা লোকেদের দেখলেও পরে সে সন্দেহ করে। তবে শুভদৃষ্টির সময় একে অপরকে দেখে প্রথমে দুজনেই অভিমান করে। তবে পরে গিনি সবটা বুঝিয়ে বললে অভিমান মিটিয়ে বিয়েতে রাজি হয় তারা। বিয়ে শুরু হওয়া পর সেখানে চলে আসে ময়ূরী। মেঘ আর নীলের বিয়ে হচ্ছে দেখে ময়ূরী রেগে যায়।

আর সকলের সামনেই মেঘকে গুলি করে ময়ূরী। মুহূর্তের মধ্যেই অচৈতন্য অবস্থায় নীলের কোলে ঢলে পরে মেঘ। গেফটার করা হয় ময়ূরীকে। আর মেঘকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। জানা গেছে এরপর সুস্থ হয়ে যাবে মেঘ এবং তাদের মিল দেখিয়েই শেষ হবে ধারাবাহিক ইচ্ছে পুতুল। আপনাদের কি মনে হয় এই বিষয়ে?

Back to top button