Bangla Serial

স্টার জলসার নতুন সিরিয়ালের নায়ক হয়ে ফিরছেন পর্দার বামাক্ষ্যাপা সব্যসাচী চৌধুরী! খবর পেয়ে ভীষণ আপ্লুত তার ভক্তরা

ধর্মীয় মাহাত্ম্যের উপর ভিত্তি করে কোন সিরিয়াল তৈরি হলে মানুষ সেটা কিন্তু খুব মন দিয়ে দেখে। আসলে আমরা মোটামুটি সকলেই ভীষণ ঈশ্বরবিশ্বাসী।তাই ঈশ্বরের মাহাত্ম্যের উপর তৈরি করা কোন সিরিয়াল আমাদের খুব ভালো লাগে কিন্তু সেটা যখন বাড়াবাড়ি পর্যায়ে যায় আমাদের সেটা ভালো লাগে না।

কোন মহাপুরুষের জীবনী নিয়ে তৈরি সিরিয়াল এইজন্যেই ভীষণ জনপ্রিয় হয়। এমন স্টার জলসার মহাপীঠ তারাপীঠ সিরিয়াল ভীষণ বিখ্যাত ছিল।রাত দশটা থেকে শুরু হতেই সিরিয়াল এবং প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। জি বাংলায় করুণাময়ী রানী রাসমণি তে যেরকম রামকৃষ্ণ চরিত্রের সৌরভ সাহা কে ছাড়া অন্য কাউকে ভাবা যায় না সেই রকম মহাপীঠ তারাপীঠ বামাক্ষ্যাপার চরিত্রে সব্যসাচী ছাড়া আমরা অন্য কাউকে কল্পনাই করতে পারিনা।

সিরিয়াল শেষ হয়েছে অনেকদিন হলো কিন্তু এখনও পর্যন্ত আমরা সব্যসাচীকে কোথাও দেখতে পায়নি।মাঝে নিজের প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার সঙ্গে তাকে আমরা দেখেছি এবং কীভাবে তিনি ঐন্দ্রিলা শর্মার ক্যান্সার যাত্রায় তার পাশে একজন প্রকৃত সঙ্গীর মতো ছিলেন তার প্রমাণ আমরা সোশ্যাল মিডিয়ার পাতায় বারবার পেয়েছি। মানুষটি পর্দায় যেরকম সৎ সেরকম পর্দার বাইরের জীবনেও প্রচন্ড সৎ।

তবে এবার জানা যাচ্ছে স্টার জলসার নতুন সিরিয়ালে নায়ক হয়ে ফিরছেন সব্যসাচী।তার সঙ্গে স্টার জলসার চুক্তি হয়েছে তাই অন্য কোনও চ্যানেলের সিরিয়ালে তিনি অভিনয় করতে পারবেন না।ঠিক যেরকম প্রতীক সেন আর সোনামণি সাহা এখন অন্য চ্যানেলের কোন সিরিয়ালে কাজ করতে পারবেন না।

সব্যসাচী নিজেই জানিয়েছেন যে চ্যানেলের সঙ্গে এ ব্যাপারে কথা হয়েছে এবং খুব শীঘ্রই হয়তো তার সিরিয়ালের ব্যাপারে টিভিতে শোনা যাবে কিন্তু তার আগে তিনি কিছু জানাতে রাজি নন। এবার হয়তো সব্যসাচীকে আমরা নতুন সিরিয়ালে নতুন কোন চরিত্রে দেখতে পাবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button