Jalsha Trolled: বহুদিন পর রামপ্রসাদের মতো মহাপুরুষকে কেন্দ্র করে ধারাবাহিক আসবে কিন্তু চ্যানেলের হেলদোল নেই, শুটিংও বন্ধ! “মানুষ শুধু পর’কীয়া দেখে গোপনে মজা নিতে জানে, ভালোর কদর নেই”, ক্ষুব্ধ জলসা ভক্তরা

অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) সাধক হয়েই যেন বার বার বাঙালির মনে ধরা দেন। কখনও ছোট পর্দায়, আবার কখনও বাস্তব জীবনে। প্রেম, ভালোবাসা, মায়া সবই তো একটা শক্তি, একটা প্রাণের জাগরণ। আর তিনি বরাবরই এই শক্তির সাধক হিসেবে নিজের অনুরাগীদের কাছে পৌঁছে গিয়েছেন।

এর আগে তিনি দর্শকদের কাছে পৌঁছে গিয়েছিলেন বামাক্ষ্যাপারূপে। এরপর তিনি একটা লম্বা বিরতি নেন জীবন যুদ্ধে। সেই যুদ্ধে এক প্রকার পরাজিত হয়েই অনেকদিন পর আবার আত্মপ্রকাশ ঘটালেন। আর এবারেও ফিরে এলেন সাধকরূপে।

ধারাবাহিকের পোস্টার থেকে প্রোমো সব রেডি। কিন্তু এখনও চ্যানেলের তরফ থেকে জানা যায়নি প্লট। আর এই বিষয়ে খোদ জানিয়েছেন অভিনেতাই! কিন্তু এতদিন পর সব্যসাচী ছোট পর্দায় ফিরছেন, তাও আবার সাধক রামপ্রসাদের চরিত্রে! এটি নিশ্চই বেশ বড় ধামাকা হতো। কিন্তু এখনও স্লট দেওয়ার সময় কি চ্যানেলের হয়নি?

স্টার জলসায় শ্যামার সংসারী সাধক রামপ্রসাদ হয়েই ফিরে এলেন তিনি। ঐন্দ্রিলার পছন্দের বিপরীতে গিয়েই নিজেকে সাজিয়ে তুলেছেন। ঐন্দ্রিলার নাকি দাড়ি গোঁফহীন সব্যসাচীকে একদম পছন্দ ছিল না। কিন্তু এই চরিত্রে অভিনয় করার জন্য তাঁকে ঠিক এরকম ভাবেই সাজিয়ে তুলতে হয়েছে নিজেকে।
prasad

তবে কেন স্লট পাওয়া যাচ্ছে না চ্যানেলের পক্ষ থেকে? নাকি গল্প কিছু অন্য? সম্প্রতি জানা যাচ্ছে চ্যানেলের সঙ্গে কেবল অপারেটরের বচসা হওয়ায় আর নাকি নতুন শো এর প্লট দেওয়া হচ্ছে না! তা হলে কি এই ধারাবাহিকটি এই মুহূর্তে টেলিকাস্ট হবে না? নাকি এটার কাজ আটকে থাকবে!

আর যদিও প্রশ্ন নয়, সত্যি সত্যিই কাজ আটকে রাখা রয়েছে ধারাবাহিকটির। আর এই নিয়ে দর্শকরাও বেজায় খচে রয়েছেন। তাঁদের দাবি, এত পর’কীয়ার ধারাবাহিক আসছে যাচ্ছে, আর ভালো ধারাবাহিকের বেলায়ই সময় হচ্ছে না!

Back to top button