Bangla Serial

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুর পর ১মাস! আবার কাজে ফিরছেন সব্যসাচী! বামাখ্যাপার পর আবার আধ্যাত্মিক চরিত্র! প্রস্তাব গ্রহণ করবেন নায়ক?

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন সব্যসাচী চৌধুরী। বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে কিন্তু স্টার জলসার ‘মহাপিঠ তারাপীঠ’ ধারাবাহিকে তাকে ‘সাধক বামাখ্যাপার’ চরিত্র সবচেয়ে বেশি জনপ্রিয়তা দিয়েছিল । সেই চরিত্রে তার অভিনয় মন ছুঁয়ে ছিল দর্শকদের।

তবে তাকে মানুষ অভিনয়ের পাশাপাশি একজন শ্রেষ্ঠ বন্ধু হিসাবেও চিনেছে। গত ১ মাস আগে তার কাছের বন্ধু অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার না ফেরার দেশে চলে গেছেন। তার অসুস্থ হওয়া থেকে তার সাথে একদম ছায়াসঙ্গীর মত লেগে ছিলেন সব্যসাচী। তারপর অভিনেত্রীর মৃত্যুর পর তিনি এতটাই ভেঙে পড়ে ছিলেন যে সোশ্যাল মাধ্যম থেকে নিজেকে একেবারে সরিয়ে নিয়েছিলেন।

Actress Aindrila Sharma suffers multiple cardiac arrests, currently on  ventilator | Hindi Movie News - Bollywood - Times of India
এমনকি নিজের কাজে ফিরতেও দেখা যায়নি তাকে। তবে এবার শোনা যাচ্ছে স্টার জলসা আসন্ন একটি ধারাবাহিকে অভিনয় করার প্রস্তাব গিয়েছে তার কাছে। সূত্র মারফত খবর সেই ধারাবাহিকের লুক সেট শুরু হয়ে গেছে তবে অভিনেতা এখনো জানান নি যে তিনি এই চরিত্রে অভিনয় করবেন কিনা!

Aindrila Sharma | Aindrila Sharma is responding on her lover Sabyasachi  Chowdhury's words dgtld - Anandabazar
প্রসঙ্গত ‘মহাপীঠ তারাপীঠে’র পরে আবার একবার কোনো মহাপুরুষের ওপর ধারাবাহিক হতে চলেছে স্টার জলসায়। যতদূর জানা গেছে এবার ‘সাধক রামপ্রসাদ’ ধারাবাহিক আসতে চলেছে আর সেই চরিত্রের জন্যই ধারাবাহিক নির্মাতারা সব্যসাচীর কাছে প্রস্তাব দিয়েছেন। তবে তিনি আদেও এই চরিত্রে এখন অভিনয় করবেন কিনা সে বিষয়ে কোনো খবর প্রকাশ্যে আসেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button