Anurager Chhowa: ‘বাবার জামা পরে আমাকে আর বাবাকে এক দেখতে লাগছে না মা?’ সূর্যকে পেতে আকুল হয়ে উঠেছে মেয়ে রূপা! চরম টানাপোড়েনের দুর্ধর্ষ পর্ব আসছে

অবশেষে দর্শকদের স্বপ্ন পূরণের পথে। এক হতে চলেছে সূর্য-দীপা। নিজের মুখেই সে কথা জানিয়েছে দীপা। তবে কবে আসবে সেই মহাপর্ব? তা এখনও নিশ্চিত কিছু জানা যায়নি। তবে বর্তমান কিছু পর্ব দেখে আমরা এ নিয়ে নিশ্চিত হয়েছি, সূর্য-দীপার এই মিল শুধুমাত্র তাদের সন্তান সোনা-রূপার দরুনই সম্ভব হচ্ছে। ইতিমধ্যে রূপা জেনে গিয়েছে, ডাক্তারবাবুর তার বাবা। হতে চলেছে এবার বড় পর্দা ফাঁস।

সূর্যের কাছেও এবার আসল সত্যি সামনে আসতে চলেছে। খুব শীঘ্রই আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব। ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপার। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলছে। বলাই যায়, নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। আর তা নিশ্চিত করে দিয়েছে খোদ দীপা।

এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই হয়তো বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। ইতিমধ্যে সোনা বারবার চাইছে, যাতে সূর্য-দীপা বিয়ে করে। তবে দীপা সোনাকে বারংবার বুঝিয়ে বলে যে যদি সে এরম বলে তাহলে আর সে সোনাকে ভালোবাসতে পারবে না। সূর্য তার সঙ্গে আর দীপার দেখা করতে দেবে না। তবু বাচ্চাদের মন একই কথায় অনড়।

অন্যদিকে রূপা সকল সত্যি জেনেও চুপ আছে। দেখা গেল রূপা ডাক্তারবাবুর ড্রেসটাই পড়ে। আর বলে সে তার বাবার ড্রেস পড়েছে। দীপা জানতে পেরে যায়, যে রূপা সব জানে। সিসিটিভি ক্যামেরা দেখে লাবণ্যও নিশ্চিত হয় রূপা আড়ালে থেকে সব শুনে নিয়েছে। কিন্তু তারপর রূপা চুপ আছে। তারপর রূপা ঘুম থেকে উঠে লাবন্যকে দেখতে পায়। রূপা মায়ের উপর রাগ করে বলে, যে সে তাকে সব মিথ্যে বলেছে। এবার দীপা কি করবে?

‘অনুরাগের ছোঁয়া’তে আসতে চলেছে এক নয়া ট্যুইস্ট। যেদিকে গল্প এগোচ্ছে, সেখানে খুব শীঘ্রই সকল সত্যি সকলের সামনে আসবে। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সোনা-রুপার এন্ট্রিতে সর্বদা রেকর্ড নম্বর পেয়ে এগিয়ে রয়েছে এই ধারাবাহিক। গল্প যেদিকে এগোচ্ছে, সেখানে বোঝাই যাচ্ছে ধীরে ধীরে সূর্যের কাছে সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়। পাশাপাশি ধারাবাহিকে আসছে সূর্য-দীপার বিবাহ বার্ষিকী। এই বিশেষদিনেই কি কিছু খোলাসা হতে চলেছে

Back to top button