‘অনুরাগের ছোঁয়া’কে টিআরপি এনে দিয়েছিল, এবার সিরিয়াল ছাড়ছে ‘রূপা’! নতুন ভূমিকায় দেখা যাবে তাকে! ভেঙে পড়ল ভক্তরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। শোনা যাচ্ছে বড় লিপ নিতে চলেছে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। তবে এই খুদে দুই চরিত্র দর্শকদের মন কেড়েছে। অনেকের মতে, তাদের জন্যই ‘অনুরাগের ছোঁয়া’ নতুন করে প্রাণ ফিরে পেয়েছে।

একদিকে যেমন রূপার পাকা পাকা কথা, অন্যদিকে সোনার আদো আদো কথা। দুজনই যেন মিষ্টির ডিব্বা। দুই সন্তানের মধ্যে সূর্যের কাছে থাকা সন্তান সোনার আসল নাম মিশিতা রায়চৌধুরী। অন্যদিকে, দীপার কাছে থাকে রূপা ওরফে সৃষ্টি মজুমদার। এই ধারাবাহিকের আগেও সৃষ্টি মজুমদার ‘সুন্দরী’ সিরিয়ালে শিশু অভিনেত্রীর ভূমিকাতে অভিনয় করেছে।

এবার ‘অনুরাগের ছোঁয়া’র পর আরেক নতুন প্রজ্যাকটে কাজ করতে চলেছে সৃষ্টি। এতো ছোট বয়সে তার অভিনয় দক্ষতা দেখে অবাক সকলে। তবে এবার কোনও ধারাবাহিকে নয়, ওয়েব সিরিজে আসতে চলেছে সৃষ্টি মজুমদার। সন্দীপ্তা সেনের এক ওয়েবসিরিজে সন্দীপ্তার মেয়ের ভূমিকায় আসতে চলেছে সৃষ্টি।

অদিতি রায় পরিচালিত নারীকেন্দ্রীক উক্ত ওয়েব সিরিজের নাম ‘নষ্টনীড়’। যেখানে মধ্যমণি সন্দীপ্তা সেন ও তার স্বামীর চরিত্রে রয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’র কবির স্যার। এই দুজনের মেয়ের রোল করবে সৃষ্টি। সন্দীপ্তা ছাড়াও এই সিরিজে থাকছেন অভিনেত্রী অঙ্গনা রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় ও রুকমা রায়। উক্ত গল্পটি লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।

সিরিজের গল্পটি প্রধানত এক গৃহবধূর লড়াইয়ের গল্প। উক্ত সিরিজে সন্দীপ্তার চরিত্রের নাম অপর্ণা, স্বামী ঋষভের সঙ্গে তাঁর সাজানো সংসার। সন্দীপ্তার স্বামীর চরিত্রে দেখা যাবে ‘অনুরাগের ছোঁয়া’র কবির স্যার অর্থাৎ সৌম্যকে। সেখানে হঠাৎ হ্যাশট্যাগ মিটু (#MeToo)-র অভিযোগ আসে অপর্ণার স্বামীর ওপর। আর এই ‘মিটু’-ই এক মুহূর্তে ওলটপালট করে দেয় অপর্ণার সুখের সংসার।

Back to top button