Bangla Serial

Anurager Choya: সেই এক সাজ, একতেজ! নিজের অজান্তেই এবার ঠাকুমা লাবণ্যর সাজে সাজলো ছোট্ট রুপা! তবে কি এবার সূর্যর পরিবারের সামনে আসবে তাদের বংশধর রুপার আসল পরিচয়?

বর্তমানে ধারাবাহিকগুলো হল দর্শকদের রোজকারের জীবনে বিনোদনের একটি বড় অঙ্গ। তাই জন্যই দিন দিন বিনোদনমূলক চ্যানেলগুলোতে ধারাবাহিকের সংখ্যা বেড়েই চলেছে। তবে এত ধারাবাহিকের মধ্যেও দর্শকদের এমন বেশকিছু ধারাবাহিক দারুণ পছন্দ হয় যেগুলি তারা নিয়মিত দেখেন। তার মধ্যে অন্যতম হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’।

May be an image of 8 people, people sitting, people standing and indoor
একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। প্রসঙ্গত ধারাবাহিকে নায়ক সূর্যের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং তার বিপরীতে নায়িকা দীপার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। তাদের দুজনেরই সাবলীল অভিনয় রীতিমতো মুগ্ধ করে দিয়েছে দর্শককে। টিভির পর্দায় সূর্য এবং দীপার জুটিকে দেখতে পছন্দ করেন বহু দর্শক।

প্রথম থেকেই দীপা এবং সূর্যর রসায়ন বেশ পছন্দ হয়েছে দর্শকের। তবে কিছুদিন আগেই দেখা গেছে ভুল বোঝাবুঝির কারণে দীর্ঘ ৮ বছর একে অপরের থেকে দূরে রয়েছে সূর্য এবং দীপা। আর যার মুখ্য কারণ হলো সূর্যর বন্ধু মিশকা। কিন্তু তার আসল চেহারা কিছুতেই সূর্যর সামনে আনতে পারছে না কেউ। আবার উল্টো দিকে সূর্যকেও ভুল বুঝতে শুরু করে দিয়েছে দীপা।গ্রামের মেলায় সূর্যের সাথে তার গোটা পরিবার সহ মিশকাকে দেখে এবং সোনা সূর্যকে বাবা বলে ডাকায় দীপা নিজের মনে ভেবে নেয় সোনা মিশকা আর সূর্যের সন্তান।

আর এই ভুল বোঝাবুঝির জন্যই নিজেকে তাদের সাজানো সংসার থেকে একেবারে দূরে সরিয়ে নিয়ে গেছে দীপা। তারপর মেলায় দূর থেকে শাশুড়ি মা লাবণ্য সেনগুপ্তকেও দেখেছে সে। এবং মিশকার মুখোমুখিও হয়েছে সে। কিন্তু এত বছর পর দেখা হলেও মিশকাকে রীতিমতো ধমক দিয়ে চুপ করিয়ে দিয়েছে দীপা। সেই সাথে মিশকাকে এটাও মনে করিয়ে দিয়েছে যে যখন খুশি সে কিন্তু পাশা পাল্টে দিতে পারে।

তার মধ্যে দেখা যাচ্ছে মিশকার দেওয়া বিষের কারণে একটু একটু করে অসুস্থ হয়ে পড়ছে দীপা। কাশির সাথে রক্ত আসছে তার আর তখন তার মেয়ে রুপা তাকে ধমক দেয় ওই ভালো ডাক্তার বাবুর কাছে চিকিৎসা করতে যাওয়ার জন্য। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে হুবহু জুনিয়র লাবণ্য সেনগুপ্তের সাজে ছোট রুপার একটি নতুন লুক। এমনিতেই যবে থেকে রূপাকে দেখেছে দর্শক তখন থেকেই তার কথা এবং তেজ দেখে অনেকেই লাবণ্য সেনগুপ্তর সাথে তুলনা করেছে আর এবার তাকে চশমা আর শাড়ি পরে সত্যিই ছোট লাবণ্য সেনগুপ্তই লাগছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button