Rupa Ganguly: ইন্ডাস্ট্রির মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন রূপা গাঙ্গুলী! ‘মেয়েবেলা’ ধারাবাহিকে অভিনয় করতে একদিনেই এক লক্ষ টাকা? শুনেই অবাক দর্শক

সদ্য শুরু হওয়া স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’ কিছুদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।ধারাবাহিকের ট্যাগলাইনও দেওয়া হয়েছে মানানসই ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। আসলে আমাদের সমাজে বহুকাল আগে থেকে একটা ধারণা চলে আসছে, তা হল মেয়েরাই মেয়েদের শত্রু।

চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই আসছে সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’। ধারাবাহিকের প্রথমেই বিয়ের পর্ব এনে মোড় ঘোরানো হয়। আর সেখান থেকেই শুরু নায়ক-নায়িকার পথ চলা। যদিও দুজনেই পরিস্থিতির চাপে পরে বিয়েতে রাজি হয়েছে।

তবে এই সংসারের বন্ধনে কিভাবে তারা একে ওপরের সাথী হয়ে উঠবে তাই দেখার। পাশাপাশি গল্পের মেন্ কেন্দ্র নায়িকা মৌ-এর জন্য পুরো পরিবারের মেয়েরা আবার নতুন করে জীবনের অর্থ খুঁজে পাবে। কিন্তু মৌ-এর শাশুড়ি এখনো মৌকে বৌমা হিসাবে মেনে নিতে পারেনি।

আর সে চায়, মৌ যাতে ডোডোকে ডিভোর্স দিয়ে দেয়। মৌ ডোডোকে বিয়ে করে এসেই একের পর এক সমস্যার সমাধান করছে। আর বীথি নতুন নতুন সমস্যা তৈরী করছে বীথির জীবনে। আর তারফলেই দর্শকদের কাছে বারংবার মৌ-এর শাশুড়ি বীথি খারাপ হয়ে যাচ্ছে। আর এই চরিত্রে অভিনয় করছেন রূপা গাঙ্গুলী।

বীথির চরিত্র এই ধারাবাহিকে একপ্রকার মেন্ চরিত্র বলাই যায়। আর এই চরিত্রের জন্য রূপা যে পারিশ্রমিক নেন, তা শুনে অবাক হবে সকলে। মাত্র ১৫ দিনে নয় লক্ষ টাকা। বর্তমানে তিনি সবচেয়ে বেশি টাকা নেন ধারাবাহিকে অভিনয় করতে। আর এই কথাই এক দর্শক সোশ্যালমিডিয়ায় লিখে পোস্ট করেছে।

Back to top button