Anurager Chhowa: রূপা জেনে গেল ডাক্তারবাবুই তার আসল বাবা? আসল সত্যি সামনে আসতেই রূপাকে হিংসে করছে সোনা! দুর্ধর্ষ পর্ব ফাঁস

ধীরে ধীরে সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলেছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলেছে। খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। শোনা যাচ্ছে বড় লিপ নিতে চলেছে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে।

যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। তবে এবার এটাই বড় প্রশ্ন, রূপা কি তাঁর বাবার আসল পরিচয় জানতে পারবে? রূপা কি জানবে যে তাঁর মা’ই হল ডাক্তারবাবুর স্ত্রী। মা-বাবার আসল পরিচয় জেনে রূপা কি করতে চলেছে? এসব নানান প্রশ্ন রয়েই যাচ্ছে। যদিও সেই উত্তরের খোঁজ খুব তাড়াতাড়ি মিলবে।

ধীরে ধীরে রূপা-সোনার কাছে সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়। ইতিমধ্যে রুপা তাঁর আসল বাবার খোঁজ করছে। ডাক্তারবাবুকে সে বাবা বলে ডাকলেও সেই যে তার আসল বাবা তা সে জানে না। তবে দীপা জানে যে সোনা-রূপা দুজনেই তার সন্তান। রেকর্ড নম্বর পেয়ে প্রথম থেকেই সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’।

সোনা-রুপা দুজনকেই বাবার স্নেহে ভালোবাসে সূর্য। সূর্য-দীপা এতো বছর আলাদা থাকা সত্বেও গল্পের সূত্রে আবার মিল হতে চলেছে তাদের। ইতিমধ্যে লাবণ্য অর্থাৎ সূর্যের মা তার দুই নাতনিকে কাছে পেয়েছে। রূপা বাবার হাত ধরেই তার নিজের ঘরে এসেছে। অজান্তেই নিজের পরিবারের আদর ভালোবাসা সবই পেয়েছে সে। সঙ্গী হিসেবে পেয়েছে নিজের যমজ বোনকে।

শুরু থেকেই এই ধারাবাহিকটির কাহিনী বেশ আকর্ষণীয় ছিল দর্শকদের কাছে। তবে সোনা-রূপা এসে গল্পের মোড় আরও এক নতুন দিকে টান দিয়েছে। অনেকেরই মতে, সোনা-রূপার জন্যই এই ধারাবাহিক তার টিআরপি ধরে রাখতে পেরেছে। দুই সন্তানের মধ্যে সোনার চরিত্রে অভিনয় করছেন মিশিতা রায়চৌধুরী ও রূপার চরিত্রে অভিনয় করছেন সৃষ্টি মজুমদার।

Back to top button