Serial Slot Change: প্রকাশ্যে নতুন সিরিয়ালের টাইম স্লট! একটি সিরিয়াল আসায় কপাল পুড়লো দুটি সিরিয়ালের! জলসার এই জনপ্রিয় ধারাবাহিকের সময় রাতারাতি বদলে ফেলা হলো

স্টার জলসায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক তার মধ্যে অন্যতম হলো ‘মেয়েবেলা’। মেয়েবেলার প্রথম প্রমো সামনে আসার পরেই দর্শকদের মধ্যে চিন্তা শুরু হয়ে গিয়েছিল যে এই ধারাবাহিক আসবে কোন ধারাবাহিকের জায়গায়। অর্থাৎ যেকোনো নতুন ধারাবাহিক আসলেই কোন একটি পুরনো ধারাবাহিকের নয় অন্তিম সময় চলে আসে আর না হলে স্লট পরিবর্তন হয়। তাই দর্শকরা প্রথম থেকেই ভাবছে যে মেয়েবেলা কোন ধারাবাহিকের জায়গা দখল করবে।

Panchami: মানুষ হয়েও সে রহস্যময়ী, শাশুড়ি-বৌমার কুটকাচালি ছেড়ে নতুন রূপে সুস্মিতা
প্রসঙ্গত বহু বছর পরে মেয়েবেলা ধারাবাহিকের মধ্য দিয়ে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রূপা গাঙ্গুলী আবার টেলিভিশনে ফিরছেন। সেই সঙ্গে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে স্বীকৃতি মজুমদার এবং অর্পণ ঘোষাল। এক ছক ভাঙ্গা গল্প নিয়ে আসতে চলেছে এই ধারাবাহিক যা প্রমো দেখেই বোঝা গেছে। যার জন্য এই নতুন ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহিত দর্শক। তবে কোন পুরনো ধারাবাহিকের উপর কোপ পড়তে চলেছে এই ধারাবাহিকের জন্য সেটা জানতেও আগ্রহী দর্শক।

স্টার জলসার টাইম স্লটে বিরাট পরিবর্তন, প্রকাশ্যে এল নতুন সময়সূচি
দর্শকদের অনেকের মত, সন্ধ্যা ৬ টা থেকে সম্প্রচার হবে, নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। এবং ‘নবাব নন্দিনী’ হবে রাত ৯ টা থেকে। তবে ‘এক্কাদোক্কা’ কোন সময় হতে চলেছে সেটা এখনো জানা যায়নি। তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনো এই বিষয়ে কোনো রকম আপডেট দেওয়া হয়নি। দর্শকরা জানতে উৎসাহী যে কোন সময় হতে চলেছে এই নতুন ধারাবাহিক।

Meyebela: মেয়েরা কি সত্যিই মেয়েদের শত্রু? উত্তর দেবেন রূপা গাঙ্গুলী
প্রসঙ্গত কিছুদিন আগে অনেকে মনে করছিল যে সন্ধে ৭.৩০ টা থেকে সম্প্রচারিত হবে ‘মেয়েবেলা’। যেখানে এই মুহূর্তে সম্প্রচারিত হয় জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’। তার ফলে আলতা ফড়িং এর ভক্তরা বেশ দুঃখিত হয়েছিল। তাদের মনে হচ্ছিল যে এবার হয়তো শেষ করে দেওয়া হবে এই জনপ্রিয় ধারাবাহিককে। তবে নতুন খবর সামনে আসার পরে আবার নতুন জল্পনা শুরু হলো।

Back to top button