Bangla Serial

New Serial: স্টার জলসায় আবার ঋষি-পিহু ম্যাজিক! আসছে “মন ফাগুন ২”! শন-সৃজলা ফ্যানেরা আনন্দে করছে নাচানাচি

বাংলা টেলিভিশনে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসা এবং জি বাংলা দুই প্রথম সারির বাংলা টেলিভিশন চ্যানেলে নতুন ধারাবাহিক আসতে দেখা গেলেও বেশ কিছু পুরনো জুটিদেরই ফিরে আসতে দেখা গেছে। সেই ভাবেই অনেক পুরনো জুটির ভক্তরা দাবি তুলছে যে তাদের প্রিয় জুটিকে আবার ফিরিয়ে আনতে হবে।

Mon Phagun: বিচ্ছেদ নাকি প্রেম! জমে ক্ষীর ঋষি-পিহুর গল্প, ডবল ধামাকা নিয়ে  হাজির 'মন ফাগুন'
কিছুদিন আগে ভক্তরা দাবি করেছিল শ্রুতি এবং গৌরবকে আবার ফিরিয়ে আনতে হবে যাদেরকে একসাথে দেখা গিয়েছিল ‘ত্রিনয়নী’তে। আর হঠাৎই চমক দিয়ে জি বাংলায় নতুন ধারাবাহিক আসতে দেখা গেছে যার নাম ‘রাঙা বউ’ যেখানে এই জনপ্রিয় জুটি ফিরে এসেছে।

Bengali Serial: 'মন ফাগুন' কতটা প্রেমের রং লাগাবে সকলের মনে, জানালেন শন -  সৃজলা! - sean banerjee and Srijla Guha starrer Mon Phagun new bengali  serial to spread love everywhere soc -
এবার সেই ভাবেই জল্পনা উঠেছে যে স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে যার নাম ‘মন দিতে চাই’। এবং শোনা যাচ্ছে এটি হবে ‘মন ফাগুন’ ধারাবাহিকের মত। অনেকেই মনে করছে এটিই মন ফাগুন টু হতে চলেছে। স্বাভাবিকভাবেই এবার প্রশ্ন উঠেছে যে তাহলে কি আবার ফিরবে শন ও সৃজলার জুটি!

কারণ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন শেষ হওয়ার পর থেকেই তার ভক্তরা বারবার দাবি তুলছিল যে আবার তাদের প্রিয় জুটিকে ফিরিয়ে আনতে হবে। এই নতুন ধারাবাহিক আসার পরেই ভক্তরা মনে করছে আবার শন এবং সৃজলাকেই ফেরানো হবে এই ধারাবাহিকের মাধ্যমে।

গানের মঞ্চে প্রেমের আগুন ছড়ালেন ঋষি-পিহু – TV9Bangla | Sean Banerjee And  Srijla Guha Invited As Special Guest In Super Singer
তাই এবার এই অভিনেতা অভিনেত্রীর ভক্তরা আশায় আশায় বুক বাজছে যে আবার নতুন ধারাবাহিকের মাধ্যমে তাদের প্রিয় জুটিকে দেখতে পেতে চলেছে তারা। প্রসঙ্গত মন ভাঙন ধারাবাহিক শেষ হওয়ার পরে দুই অভিনেতা-অভিনেত্রী কে আর কোন নতুন ধারাবাহীকে অভিনয় করতে দেখা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button