Anurager Chhowa: এবার ‘অনুরাগের ছোঁয়া’ ছাড়ছেন সুন্দরী ভিলেন মিশকা! হিন্দি ‘নাগিন’ সিরিয়ালের নতুন সিজনে হবেন বদমাশ কালনাগিনী! প্রকাশ্যে সেই নতুন লুক

বিভিন্ন সময় অনেক বাঙালি অভিনেতা-অভিনেত্রী গঙ্গার পাড় ছেড়ে পাড়ি জমিয়েছেন আরবসাগরের পাড়ে‌। কেউ হিন্দি সিরিয়ালে অভিনয়ের জন্য তো কেউ আবার সিনেমায়। তালিকা কিন্তু দীর্ঘ। তেমন রূপা গঙ্গোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত থেকে ইন্দ্রানী হালদার একের পর এক অভিনেতা সাফল্য পেয়েছেন বলিউডে।

উল্লেখ ক’দিন আগেই শোনা গেছে বাঙালি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য পাড়ি দিতে চলেছেন আরব সাগরের পাড়ে। আসলে বাংলায় সাফল্য মিললেও হিন্দিতে চান্স পাওয়া যেন অ্যাওয়ার্ড জেতার মতো। আসলে ভারতবর্ষের সমস্ত অভিনেতা অভিনেত্রীদের স্বপ্ন থাকে হিন্দি ধারাবাহিকে অভিনয় করার।আর বাঙালি অভিনেতারাই বা পিছিয়ে থাকেন কেন। সুযোগ আর সময় দুটো একসঙ্গে হলেই তাঁরাও পাড়ি দেন আরব সাগরের পাড়ে।

রোশনি ভট্টাচার্যের আগে বাংলা টেলিভিশন পাড়া থেকে হিন্দি টেলিভিশনের দুনিয়ায় পা রেখেছেন অভিনেত্রী অদ্রিজা রায়। কিছুদিন আগেই শোনা যায় টলিউড থেকে বলিউডের উদ্দেশ্যে পাড়ি জমাচ্ছেন স্টার জলসার ‘সাহেবের চিঠি’ খ্যাত অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। বাংলা ছেড়ে এবার তিনি যোগ দিতে চলেছেন হিন্দি ধারাবাহিকে। আর এই খবর প্রকাশ্যে আসার কয়েক দিনের মধ্যেই ফের খবর মিলছে যে আর‌ও এক বাঙালি অভিনেত্রী ডাক পেয়েছেন বলিউড থেকে।

কে তিনি? অত্যন্ত অল্প সময়ে এই অভিনেত্রী বাঙালির মন জিতে নিয়েছেন। নেগেটিভ চরিত্রে অভিনয় করে দারুন সফলতা পেয়েছেন এই অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতায় নেগেটিভ চরিত্রে বিস্তর প্রশংসা কুড়িয়েছেন তিনি। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে সোজা সিরিয়ালে সুযোগ পেয়েছিলেন মিশকা ওরফে অহনা দত্ত। আর এবার একেবারে সোজা হিন্দি ধারাবাহিকে পাড়ি জমাচ্ছেন তিনি।

Mishka

জানা যাচ্ছে, হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাগিনের নতুন সিজনের জন্য ডাক পেয়েছেন এই অভিনেত্রী। আর সেই কারণেই এবার ‘অনুরাগের ছোঁয়া’ ছাড়ছেন তিনি। যে ধারাবাহিকে মৌনী রায়ের মতো অভিনেত্রীরা অভিনয় করতেন সেখানে এত অল্প বয়সে কম কাজ করে ডাক পেলেন মিশকা। ইতিমধ্যেই নাগিন রূপে ছবি প্রকাশ্যে এসেছে মিশকার। তবে তাঁর বাংলা ধারাবাহিক ছাড়ার খবরে দুঃখিত ভক্তরা। কী মন খারাপ হয়ে গেল? চিন্তা করবেন না। এটা নেহাতই গুজব মাত্র। কেউ বা কারা মিশকার ছবি নিয়ে তা এডিট করেছেন নাগিন রূপে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে এই গুঞ্জন। তবে নাগিন রূপে তাঁকে লাগছে কিন্তু বেশ ভালো! কি বলেন?

Back to top button