‘যারা সব ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছিল তাদের আটকাতাম কী করে’! ঋদ্ধিকে পুলিশে দিতেই ফিরেছে রুক্মিণী! ঈশার সঙ্গে রুক্মিণীর মিল পাচ্ছে দর্শক

বর্তমানে বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এরমাঝেই ধারাবাহিকে খড়ির মৃত্যু এক নতুন টুইস্ট এনে দিয়েছে গল্পে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে এখনও মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী।

অন্যদিকে আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। নতুন জেনারেশনের সাথেই এবার গল্প এগোবে ‘গাঁটছড়া’র। নতুন নায়িকা কথা চক্রবর্তীর অভিনয় অনেক দর্শকেরই খুব পছন্দ হয়েছে। বর্তমানে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন চরিত্র ‘বিন্দি’। আর এই বিন্দিকে নিয়েই চলেছিল ‘গাঁটছড়া’র গল্প। তবে খড়ির অবর্তমানে এই ধারাবাহিক দর্শকদের মনে আর জায়গা করতে পারছে না।

এবার গাঁটছড়াতে এন্ট্রি নিল এক নতুন চরিত্র। যাঁকে কিছুদিন আগে ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে আসা ‘মুকুট’ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ‘দোল’ চরিত্রে দেখেছিলাম। তিনি হলেন ‘কড়িখেলা’র অভিনেত্রী শ্রীপর্ণা রায়। কিন্তু কিছুদিন করার পর হঠাৎই তিনি ধারাবাহিকটি ছেড়ে দেন। হয়তো টিআরপি কমের জন্যই কাজ করতে চাননি, এমনটা মনে করেন অনেকে। তারপরই জি বাংলা থেকে তিনি ফিরলেন স্টার জলসায়।

নতুন ধারাবাহিকের মেইন লিড কিংবা দ্বিতীয় লিড থাকছেন তিনি, এমনটাই শোনা যাচ্ছিল। ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ হলেন শ্রীপর্ণা রায়। একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে, এর মধ্যে আছে আঁচল, ওম নমঃ শিবায়, ইত্যাদি। শেষবার কড়িখেলা ধারাবাহিকে দেখা গিয়েছিল পারমিতার চরিত্রে। রুক্মিণী চরিত্রে তিনি ফায়ার এলেন গাঁটছড়া’তে। প্রথমদিনেই বোঝা গেল, প্রতিশোধের আগুন জ্বলছে তার মনে। বিশেষ করে ঋদ্ধিমান সিংহ রায়ের শত্রু হয়ে অর্থাৎ নেগেটিভ চরিত্রে ফিরলেন তিনি।

Back to top button