Dev-Rukmini: একের পর এক ছবি তৈরির কাজে ব্যস্ত দেব কীভাবে করতে হয় শরীর চর্চা ভুললেন সব! মিষ্টি করে শিখিয়ে দিলেন প্রেমিকা রুক্মিণী, ‘ওকে দেখে শেখো কিছু’, বলছেন নেটিজেনরা

শুদ্য দুজন একসঙ্গে সিনেমার কাজ শেষ করেছেন। মুক্তি পেয়েছে কিশমিশ। বাস্তব জীবনের প্রেমিক প্রেমিকা দেব এবং রুক্মিণী মৈত্র পর্দাতেও প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। বিপুল প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা।

যদিও দুজন আরও প্রেম করছেন কিনা এ বিষয়ে প্রকাশ্যে কোনদিন কিছু বলেননি অথবা অভিনেতার তথাকথিত প্রেমিকা মডেল এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তবে কোনদিন অস্বীকারও করেননি এটা। উপরন্তু মাঝে মাঝেই দুজনকে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে এবং একসঙ্গে ছুটি কাটাতে।

আর এবার তো নিজের প্রেমিককে শরীর চর্চা করাও শিখিয়ে দিলেন এই অভিনেত্রী। অবাক হচ্ছেন এই ভেবে যে এত ফিট থাকা দেব শরীরচর্চা করতে পারছেন না?

Dev
এই ভিডিওটি থেকে এটা স্পষ্ট হয়ে গেছে যে দেব শরীরচর্চা করতে ভুলে গেছেন। তাই সেটা মনে করিয়ে দিতে হাতে ধরে শিখিয়ে দিলেন অভিনেত্রী। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়ে গেছে। এর থেকে স্পষ্ট কে বেশি ফিট।

ভিডিওটি দেব এবং অভিনেত্রী দুজনেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখা “মিরর মিরর অন দ্য ওয়াল হু’জ দ্য ফিটেস্ট অফ দেম অল”। ভিডিওতে দেখা গেছে দুজনে এক পা দেওয়ালের দিকে রেখে আরেক পা উপরের দিকে তোলার চেষ্টা করছেন।

একবার নয় দুইবার দুজনে মিলে এই একই শরীর চর্চা করলেন। অভিনেত্রী জিমের পোশাকে রয়েছেন তবে অভিনেতাকে একেবারে স্নিকার্স পরে দেখা গেল। এর কমেন্টে দেব নিজে লিখেছেন “ম্যাডামকে খুশি রাখতে আমাদের কী কী করতে হয়”। এ প্রত্যুত্তরে অভিনেত্রী জানিয়েছেন “কারণ আমি এর যোগ্য”।

প্রচুর মানুষ এই ভিডিওটি লাইক করেছে এবং কমেন্ট বক্সে জানিয়েছে তারা এই জুটিকে ভীষণ পছন্দ করে। তা আপনি কবে থেকে শরীরচর্চা শিখছেন রুক্মিণীর কাছে?

Back to top button