Rudrajit Chakroborty: আগামী মাসেই শেষ হচ্ছে পিলু, কিন্তু রঙ্গনের চরিত্র করে একটুও খুশি হননি রুদ্রজিৎ চক্রবর্তী! বেজায় চটেছেন প্রমিতার বর

এতদিনে সকলেই জেনে গেছেন আগামী মাসেই শেষ হচ্ছে পিলু। এগারো মাসে যাত্রা শেষ হলো ধারাবাহিকের কিন্তু গান গাওয়া আর হলো না পিলুর।সব থেকে বড় কথা তার চরিত্রের তো কোন গুরুত্বই আর শেষ পর্যন্ত রইল না এবং আহির পিলু জুটিকে ঠিক করে দেখানোই হলো না। তার জায়গা নেবে মিঠাই রানী আর খুব সম্ভবত মিঠাইয়ের আয়ুও আর ২-৩ মাস।

Pilu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
কিন্তু এর মধ্যেই একটি নামী সংবাদমাধ্যম থেকে পাওয়া গেল একটি বিস্ফোরক খবর। পিলু’তে রঙ্গনের চরিত্রে অভিনয় করতেন রুদ্রজিৎ চক্রবর্তী। কিন্তু তিনি নাকি একদম খুশি হননি চরিত্রটি করে। কারণ চরিত্রটি করে তিনি অভিনয়ের তেমন কোন সুযোগ পাননি।

Watch Rangan Tells Pilu about Sinjini's Marriage | Pilu Pilu TV Serial Best Scene of 26th May 2022 Online on ZEE5
এ বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে রুদ্রজিৎ বলেছেন যে দর্শকের পছন্দ হলেও রঙ্গন চরিত্রটি অভিনেতা হিসেবে তাকে তৃপ্তি দেয় নি। তবে প্রযোজক সংস্থার বিরুদ্ধে তার কোন অভিযোগ নেই।তিনি আবার ছোট পর্দায় ফিরতে চান এবং ভালো একটি চরিত্র করতে চান যেখানে তিনি অভিনয়ের সুযোগ পাবেন।

Actor Rudrajit Mukherjee to feature in 'Mithai' - Times of India
এর আগে মা দুর্গা ধারাবাহিকের মহাদেব, পটল কুমার গানওয়ালা ধারাবাহিকের আহির, সাত ভাই চম্পার সেনাপতিকে ছোট পর্দার দর্শক আজও মনে রেখেছেন বলেই দাবি করলেন তিনি। তাই এবার তিনি একটা ভালো চরিত্রে অভিনয় করতে চান বলে জানিয়েছেন।বলছেন যে আসল কথা হলো তিনি মুখ্য চরিত্রে অভিনয় করতে চান সেটাই সরাসরি বলতে পারছেন না। তিনি পার্শ্ব চরিত্রে আর অভিনয় করতে চান না এরকমটাই বোঝাতে চেয়েছেন।

Back to top button