ফুলসজ্জার রাতেই রূপের পাশবিক চেহারা ফাঁস! যন্ত্রণা সহ্য করতে পারছে না গিনি! দুর্ধর্ষ পর্ব

বলাই বাহুল্য এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul )। একটা সময় দেওয়ালে পিঠ থেকে যাওয়া এই ধারাবাহিকটি প্রাথমিক বিতর্কের খরা কাটিয়ে বর্তমানে দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিকের (Serial ) পরিণত হয়েছে। অনুরাগের ছোঁয়ার বিপরীতে দারুন পারফরম্যান্স‌ও করেছে এই ধারাবাহিকটি।

দর্শকরা ভীষণ রকম পছন্দ করেছেন এই ধারাবাহিকটি। বিশেষ করে এই ধারাবাহিকের গল্প আকর্ষণ করেছে দর্শকদের। যদিও তারই মধ্যেই এই ধারাবাহিককে ঘিরে আবার নতুন করে বিতর্কের জন্ম হয়েছে। শোনা যাচ্ছে এবার নাকি খুব অল্প দিনের মধ্যেই বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি। কারণ চ্যানেলে তরফে এই ধারাবাহিকের সম্প্রচারের দিন সংখ্যা কমিয়ে দেওয়া হয়েছে। আর তাই প্রযোজনা সংস্থা চাইছে না আর এই ধারাবাহিকটিকে এগিয়ে নিয়ে যেতে। সৌজন্যে রয়েছে সৌরভ গাঙ্গুলীর দাদাগিরি।

উল্লেখ্য, এই মুহূর্তে রীতিমতো উত্তেজনায় ভরা সব পর্ব চলছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রই এখন দারুণ জমাটি। মেঘ, ময়ূরী, সৌরনীল, গিনি, রূপ, মিনি প্রত্যেকটি চরিত্রই নিজেদের মতো করে উজ্জ্বল। প্রত্যেকটি চরিত্ররই আলাদা গল্প রয়েছে। এই ধারাবাহিকের মূল ভিলেন ময়ূরী। নিজের বোনের স্বামী সৌরনীলকে নিজের করে পাওয়ার লক্ষ্যে সে একের পর এক চক্রান্ত করে চলেছে।

ইতিমধ্যেই তার চক্রান্তের শিকার ইতিমধ্যেই হয়েছে তার নিজের বোন মেঘ এবং ননদ গিনি। মেঘ যখন তার শ্বশুরবাড়িতে ছিল তখন তার সঙ্গে খুবই বাজে ব্যবহার করেছে গিনি। যদিও মেঘ সবসময় গিনির ভালো করতেই চেয়েছিল। আর সেই জন্যই সে বারবার গিনিকে বোঝানোর চেষ্টা করেছিল যে রূপ অত্যন্ত খারাপ ছেলে। কিন্তু তা শোনেনি গিনি। নিজের জেদে সে বিয়ে করে রূপকে।

আর বিয়ের পর থেকে রূপের মুখোশ খুলে চলেছে গিনির সামনে। রূপ যে কতটা নোংরা মানসিকতার ছেলে তা ধীরে ধীরে প্রকাশ পাচ্ছে গিনির কাছে। মিলে যাচ্ছে মেঘের প্রত্যেকটা কথা। রূপ মেয়েবাজি করে, রূপ ব্যবসা করে না, রূপ রগচটা একটি ছেলে। আর আসন্ন পর্বে দেখা যাবে ফুলশয্যার রাতে গিনির উপর শা রীরিক অত্যাচার করবে রূপ। যেখানে বাঁচার জন্য আকুতি শোনা যাবে গিনির গলায়। রূপের চেহারা দেখে ভয় কাঠ হয়ে যাবে গিনি। আর এবার এরকমই হাড়হিম করা পর্ব আসছে ইচ্ছে পুতুলে।

Back to top button