কামাল করল জিষ্ণু-গিনি! হোটেলের সিসিটিভি ফুটেজ দেখেই পর্দা ফাঁস! মুখোশ খুলবে রূপ-ময়ূরীর

অনেক সময় আমরা দেখেছি জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় বন্ধ হয়ে গেছে অনেক ধারাবাহিক। আর তেমনটাই হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul ) ধারাবাহিকের ক্ষেত্রেও।‌ আগামী মাসে নাকি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিকটি। আর তার আগেও জমজমাট এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব!

বলাই বাহুল্য একটা সময় পর্যন্ত যে ধারাবাহিকটিকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ ছিলেন নেটিজেনরা আর আজ সেই ধারাবাহিকটিই দর্শকদের মন জিতে নিয়ে রীতিমতো ছুটে চলেছে। আর তাই আজ সন্ধ্যা হলেই এই ধারাবাহিকটি দেখার জন্য টিভি চালিয়ে বসে পড়েন দর্শকরা। ষড়যন্ত্র, প্রেম, ভালোবাসা, বন্ধুত্ব সবকিছুর দারুণ মিশেল এই ধারাবাহিক।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী ময়ূরী ফের নতুন করে মেঘের ক্ষতি করার ষড়যন্ত্র করে। এইবার সে জিষ্ণুর সঙ্গে নাম জড়িয়ে মেয়েকে নেশাগ্রস্থ প্রমাণ করে তার মান-সম্মান সবকিছু ধুলোয় মিশিয়ে দেওয়ার প্রচেষ্টা করে। কিন্তু এই কাজে রূপ এবং ময়ূরী বেশ কিছু ভুল করে ফেলেছে। এইবার অতটা জমাট বাঁধেনি তাদের প্ল্যান আর তাই ধরা পড়ার আশঙ্কা রয়েছে প্রত্যেকটা মুহূর্তেই।

সৌরনীল যথারীতি ভাবে জিষ্ণু মেঘের সুযোগ নিয়েছে। সে জিষ্ণুর প্রতি প্রতিহিংসা পরায়ণ হয়ে ওঠে‌। জিষ্ণুর ভবিষ্যৎ অন্ধকার করে দেবে বলেও তাকে হুমকি দেয়। কিন্তু জিষ্ণু সমস্ত কথা খুলে বলে গিনিকে। আর জিষ্ণুর মুখে রিসর্টের নাম জানতে পেরে গিনির মনে সন্দেহ হয় যে এই সমস্ত কর্মকাণ্ডের পেছনে রয়েছে রূপ। কারণ রূপের মুখে অনেকবার ওই রিসর্টের নাম শুনেছে গিনি।

আর তারপর‌ই রূপ-ময়ূরীর ষড়যন্ত্রের মুখোশ ছিঁড়ে ফেলার পরিকল্পনা করে গিনি-জিষ্ণু। জিষ্ণু আর গিনি ছদ্মবেশ নিয়ে প্রেমিক-প্রেমিকা সেজে গেছে ওই রিসর্টে। সেখানেই সিসিটিভি ফুটেজ হাতে এসেছে তাদের।‌ আর সেই সিসিটিভি ফুটেজে ওয়েলকাম ড্রিংকে নেশার দ্রব্য মেশানো থেকে শুরু করে মেঘের ঘরে জলের জারে মদ মেশানো, সবটাই ধরা পড়েছে।

আর তা দেখে ভীষণ ভয় পেয়ে সব সত্যি উগরে দেয় সেই রিসোর্ট ম্যানেজার। নিজেকে বাঁচাতে আসল দোষীদের নাম প্রকাশ করেছে সে। আর এই সমস্ত ঘটনায় ময়ূরীর সামনে তুলে ধরা হলে, সে সবটা অস্বীকার করে। কি শাস্তি অপেক্ষা করছে রূপ-ময়ূরীর জন্য?

Back to top button