Khorkuto 2: Good News! ‘খড়কুটো’ শেষ, এবার আসতে চলেছে ‘খড়কুটো ২’? নতুন রূপে “সৌজন্য” কৌশিক রায়

স্টার জলসায় একটা সময় ‘খড়কুটো’ ধারাবাহিকটি প্রায় প্রতিটি বাঙালি টেলিভিশনপ্রেমী দর্শকের কাছে সবচেয়ে প্রিয় ধারাবাহিক ছিল। টিআরপি তালিকায় শুরুর থেকেই ভালো ফল করে এসেছিল সেই ধারাবাহিকটি। বেশ কয়েক মাস হল ওই ধারাবাহিকটি শেষ হয়েছে।

সৌজন্য আর গুনগুনের জুটি দর্শক খুব পছন্দ করেছিল। প্রসঙ্গত ধারাবাহিকে মুখ্য ভূমিকা গুনগুনের চরিত্রে অভিনয় করেছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা এবং সৌজন্যের ভূমিকায় অভিনয় করেছিল জনপ্রিয় অভিনেতা কৌশিক রায়।

ধারাবাহিকে যৌথ পরিবার দেখাতো এবং তাদের মধ্যে যে সুন্দর সম্পর্ক ছিল সেই নিয়েই ধারাবাহিকটি খ্যাতি অর্জন করেছিল বাঙালির মনে। এছাড়া সৌজন্য একজন গম্ভীর বৈজ্ঞানিক এবং গুনগুন একজন প্রাণোচ্ছল মেয়ে এই দুজনের গল্পকে বেশ পছন্দ করেছিল দর্শক।

তবে শেষ হওয়ার পর থেকেই আবার তৃণা এবং কৌশিকের জুটিকে টিভির পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় বসে রয়েছে দর্শক।প্রায় সময় দেখা যায় সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা ‘খড়কুটো’কে আবার ফিরিয়ে আনার কথা বলেন। তবে এবার জল্পনা উঠেছে যে ‘খড়কুটো ২’ আসতে চলেছে।

কিন্তু কেন এমন জল্পনা! সম্প্রতি অভিনেতা কৌশিক রায় অর্থাৎ যিনি সৌজন্যের ভূমিকায় অভিনয় করতেন তিনি তার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে তাকে দেখা যাচ্ছে বেশ কিছু সাদা কালো ছবি একসাথে দিয়ে ব্যাকগ্রাউন্ড এ গান দিতে।

 

View this post on Instagram

 

A post shared by Koushik Roy (@koushikroy06)

সে ছবিগুলোতে কৌশিক রায় ঠিক যেভাবে বসে রয়েছেন বা তাকাচ্ছেন তা দেখে বাঙালির টেলিভিশনপ্রেমী দর্শকদের ‘খড়কুটো’র সৌজন্যের কথাই মনে পড়েছে। তাই অনেকেই মনে করছে যে এবার হয়তো ‘খড়কুটো ২’ আসতে চলেছে অথবা এটাও হতে পারে যে কৌশিক রায়ের নতুন কোন প্রোজেক্টের অংশ এটা।

Back to top button